শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে হত্যা, ধর্ষণসহ ১২ মামলার আসামি গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১০:০৩ পিএম

সিলেটের বিশ্বনাথে হত্যা, ধর্ষণ, ও চুরিসহ ১২টি মামলায় বহুল আলোচিত-সমালোচিত আসামি ইয়াবা স¤্রাট তবারক আলী (৪২) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার বিকেলে ধর্ষণ ও হত্যা মামলার স্বীকারোক্তীমূলক আসামি হিসেবে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন থানার ওসি গাজী আতাউর রহমান। তবারক উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে।
তবারক আলী গাড়ির হেলপার থেকে চুরির সাথে জড়িয়ে পড়ে। চুরির মামলায় গ্রেফতারের পর থানা হাজত থেকে হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার অপরাধও রয়েছে। বর্তমানে সে ইয়াবা স¤্রাট নামে পরিচিত। ইতিপূর্বে সে ইয়াবাসহ বেশ কয়েকবা ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সরকারি সংস্থা ছাড়া তার সম্পদের হিসাব পাওয়া মুশকিল। সিলেট ও বিশ্বনাথে তার একাধিক ব্যবস্যাসহ বেশ কয়েকটি বহুতল বিল্ডিং ও ছোট-বড় শতাধিক গাড়ির মালিক।
পুলিশ জানায়, তার বিরুদ্ধে খুন, ধর্ষণ, চুরি ও মাদকসহ ১২টি মামলা রয়েছে। বর্তমানে যে মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বিশ্বনাথ থানায় হত্যা ও ধর্ষণ মামলা নং-(১১)। মামলাটি ২০১৭সালে থানায় রেকর্ড হওয়ার পর গ্রেফতারকৃত অপর এক আসামি তবারক আলীর পার্শ্ববর্তি রামচন্দ্রপুর গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে সফিক মিয়া। আর এই সফিক মিয়ার স্বীকারোক্তীমুলক আসামি হচ্ছে তবারক আলী।
ওই মামলার স্বীকারোক্তীমুলক আসামি হয়েও তবারক আলী উপজেলা সদরে অবাধে চলাচল করতে দেখা গেছে। কিন্তু রহস্যজনক কারণে তাকে গ্রেফতার করা হয়নি। দীর্ঘদিন পর হলেও বর্তমান ওসি তাকে গ্রেফতার করতে সক্ষম হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
parvez ২৬ জুলাই, ২০২১, ৭:৪৫ এএম says : 0
''....রহস্যজনক কারণে তাকে গ্রেফতার করা হয়নি।'' karon ti investigate kora hok.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন