রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রাগে লাল বন্ধুর বউ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

বন্ধুর বিয়ে বলে কথা। নতুন বউকে ‘বিশেষ উপহার’ দেওয়ার পরিকল্পনা করেছিলেন বন্ধুরা। ঠাট্টা রসিকতায় তারা বিয়ের আসর জমজমাটি করতে চেয়েছিলেন। কিন্তু হিতে বিপরীত, বরের বন্ধুদের উপহার দেখে রাগে লাল নতুন বউ।

বন্ধুরা ভেবেছিল উপহার হাতে নেওয়ার পর নতুন বউয়ের মুখে হাসির ফোয়ারা ছুটবে। কিন্তু বন্ধুদের ভাবনায় আাকশ ভেঙে পড়ে। কিন্তু কী এমন উপহার পেয়েছিলেন এই নববধূ? সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে উপহারের ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, নতুন বউকে উপহার হিসেবে একটি ফিডিং বোতল দিয়েছিলেন বরের বন্ধুরা। প্রথমে বোতলটি দেখে নববধূ বুঝতে পারেননি আসলে কী উপহার রয়েছে। কিন্তু উপহার খুলে হেসে গড়িয়ে পড়ার জায়গায় রেগে গেলেন বন্ধুর স্ত্রী।

নতুন বউ কোল থেকে ফেলে দিলেন সেই বোতল। এদিকে বন্ধু না স্ত্রী, কাকে সামলাবেন, বুঝতে না পেরে ভ্যাবাচ্যাকা খেয়ে বসে থাকতে দেখা গেল বরকে। আর এই ভিডিওটি রেকর্ড করেছিলেন কেউ। সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেওয়া মাত্রই তুমুল ভাইরাল হয়েছে।
নতুন বউয়ের মুখের অভিব্যক্তি দেখে হাসি থামতে পারেননি নেটিজেনরা। সত্যি রসিকতা করতে গিয়ে এমন নাকানি চোবানি খেতে হবে, আদৌ কি ভাবতে পেরেছিল বরের বন্ধুরা! সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ডিএনএ ইন্ডিয়া, ইন্ডিয়া ডটকম, ইন্ডিয়া টাইমস, টাইমস নাও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন