শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কিশোর গ্যাং ‘বিচ্ছু বাহিনী’র ৫ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মতিঝিল এলাকা থেকে কিশোর গ্যাং ‘বিচ্ছু বাহিনী’র ৫ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। কিশোরদের এই গ্যাংটি মতিঝিলে ‘নিবিড় গ্রুপ’ নামেও পরিচিত। গত শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গতকাল র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রাণী জানান, মতিঝিল এলাকায় কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয়, সেবন, চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি করে আসছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে এজিবি কলোনীর হিন্দুপাড়ার লোকনাথ বাবার মন্দিরের সামনে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ‘বিচ্ছু বাহিনী’র সক্রিয় সদস্য ৫ সদস্যদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া সদস্যরা হলো- মো. জুয়েল, মো. তরিকুল ইসলাম, মো. জুনাইদ, মো. রবিউল ইসলাম ওরফে রবিন ও মো. সাগর। তাদের কাছ থেকে একটি স্টিলের ব্যাটন, একটি সুইচ গিয়ার চাকু, দু’টি কালো রঙের স্টিলের চাকু, একটি বক্সিং পাঞ্চার উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা দীর্ঘদিন ধরে রাজধানীর মতিঝিল, মুগদা ও শাহজাহানপুর থানা এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে সংঘবদ্ধ হয়ে অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে। তারা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করত। এছাড়াও তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজিচালিত অটোরিকশা ও বাস যাত্রীদের টার্গেট করে যাত্রীদের ব্যাগ-পার্টস ছিনতাই করত। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় একটি মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন