রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের সম্পর্কে জড়ালেন জেনিফার-বেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৩:৩১ পিএম

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সম্পর্কের কথা ঘোষণা করলেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। ৫২ তে পা দিয়ে ফের বেন অ্যাফ্লেকের সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন এই বিশ্ববিখ্যাত পপ তারকা। বেন ও জেলো একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে ঘোষণা করলেন সম্পর্কের কথা। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন এই তারকা।

জেনিফার লোপেজের জন্মদিন উপলক্ষ্যে দু'জনে সময় কাটাচ্ছেন মায়ামির সমুদ্র সৈকতে। সেখানে একটি প্রাইভেট ইয়টে রেড বিকিনি, লং স্রাগ ও হ্যাট পরে রয়েছেন জেলো। বেনকে দেখা গেল নেভি ব্লু রং-এর শার্টে। সেখানে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে সম্পর্কের জল্পনার অবসান করলেন তারা।

গত দু'মাস ধরেই গুঞ্জন ছড়িয়েছিল তাদের সম্পর্কের কথা। একান্তে দু’জনের ঘুরতে যাওয়ার খবরও শোনা যায়। তবে সে বিষয়ে কোথাও কিছু বলেননি জেনিফার বা বেন অ্যাফ্লেকের কেউই। তবে আর কোনও লুকোচুরি নয়, দামামা বাজিয়ে দিলেন ব্যাটম্যান ও জে লো। নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করল এই জুটি। তার জন্য বেছে নিলেন জেনিফারের জন্মদিনকেই।

প্রসঙ্গত, ২০০২ সালে সম্পর্কে জড়ান বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। কিন্তু, তাদের বিচ্ছেদ হয়ে যায় ২০০৪ সালে। তারপর তিনি বিয়ে করেন মার্ক অ্যান্থনিকে। তার আগে অবশ্য আরও দু'বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। সম্প্রতি আ্যলেক্স রডরিগেজের সঙ্গে চার বছরের সম্পর্কে ইতি টেনেছেন এই বিশ্ববিখ্যাত গায়িকা। পাশাপাশি অভিনেত্রী আনা দে আর্মাস-এর সঙ্গে সম্পর্কে দাঁড়ি টেনেছেন বেনা অ্যাফ্লেক। তারপর থেকেই একসঙ্গে বিভিন্ন জায়গা দেখা গিয়েছে এই প্রাক্তন জুটিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন