শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সুনীল কন্যা আথিয়ার কাছে ক্ষমা চাইলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৩:৪৬ পিএম

ক্ষমা চাইলেন সালমান খান। তাও আবার সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির কাছে। কিন্তু হঠাৎ কেন? ব্যাপারটা হল ইনস্টাগ্রামে প্রায় ৪.২ মিলিয়ন ফলোয়ার। কিন্তু, তিনি ফলো করেন মোটে ২৭ জনকে। আর সেই ২৭ জনের তালিকায় বন্ধু সুনীলের মেয়ে আথিয়া শেট্টি নেই।

সম্প্রতি আরবাজ খানের একটি টক শো-তে অতিথি হয়ে আসেন সালমান খান। সেখানেই কথা ওঠে ভাইজানের সোশ্যাল মিডিয়া ফলোয়ারর্স সংখ্যা নিয়ে। আরবাজ খান দাদা সালমান কে প্রশ্ন করেছিলেন ক্যাটরিনা কাইফ, আথিয়া শেট্টি ও সঙ্গীতা বিজলানি, এই তিন তারকার মধ্যে ইনস্টাগ্রামে কাকে ফলো করেন না? বেশ খানিক ভেবে সালমান উত্তর দেন, সঙ্গীতা। যদিও ভাই আরবাজ মনে করিয়ে দেন, দাদার দেওয়া এই উত্তর সঠিক নয়। দুই প্রাক্তনকে ইনস্টাগ্রামে ফলো করলেও সালমান ফলো করেন না বন্ধু-কন্যা আথিয়াকে। আরবাজের এই উত্তরেই খানিক বিড়ম্বনার মধ্যে পড়েও পর মুহূর্তেই নিজেকে সামলে নিয়ে আথিয়াকে সর‍্যি বলে সালমান বলেন, তার ভুল হয়েছে। এ বার থেকে তিনিও আথিয়াকে ইনস্টাগ্রামে অনুসরণ করবেন।

সালমানের এই ব্যবহারে মুগ্ধ আথিয়ার বাবা সুনীল শেট্টি। সুনীল বলেন, 'সালমান খানের মতো মানুষ সর‍্যি বলছেন এটা অকল্পনীয়। আথিয়াকে অনস্ক্রিন সর‍্যি বলছে ও। ভীষণ মিষ্টি লেগেছে আমার। ওঁদের দুজনের সম্পর্কও ভীষণ সুন্দর। আর যদি আমাকে জিজ্ঞাসা করেন, সালমানের সঙ্গে আমার সম্পর্ক আমি প্রতি মুহূর্তে উপভোগ করি। সরি বলতে অনেক দম লাগে… খুব সুন্দর।'।

উল্লেখ্য, ‘মতিচুর চাখনাচুর’ ছবির পর আর কোনও ছবিতে দেখা যায়নি আথিয়াকে। শোনা যাচ্ছে, ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আথিয়া শেট্টি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন