শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু, আক্রান্ত শনাক্ত ১৬৯

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৫:০৯ পিএম

লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। নতুন করে ৪৩৫ জনের নমুনা পরীক্ষা করে সর্বোচ্চ ১৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৬ জন। এ পর্যন্ত জেলায় মোট ৪ হাজার ৭৯৮ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন। 
 
সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে সদর উপজেলায় ৮০ জন। এছাড়া রামগঞ্জে ২৮ জন, রামগতিতে ৯ জন, রায়পুরে ৩১ জন ও কমলনগরে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় ৪ হাজার ৭৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩ হাজার ৫৭৭ জন সুস্থ হয়েছেন। হাসপাতাল ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন। এর মধ্যে তিনজন সদর হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। জেলার ৫টি উপজেলায় এখন পর্যন্ত করোনায় ৬৯ জন মারা গেছেন।
 
লক্ষ্মীপুরের সিভিল সার্জন ড. আবদুল গফ্ফার বলেন, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। একদিনে ১৬৯ জন করোনা শনাক্ত ও তিনজনের মৃত্যু এ জেলার জন্য বিপজ্জনক। এটি জেলার সর্বোচ্চ রেকর্ড। সদর হাসপাতালে ৩০ জন ও রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন চিকিৎসাধীন রয়েছেন। ১ হাজার ১১৯ জন রোগী হোম আইসোলেশনে রয়েছেন।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন