শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নার্সারিতে মিলল নিখোঁজ কলেজছাত্রের লাশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

বগুড়ার শেরপুরে করতোয়া নদী সংলগ্ন একটি নার্সারির ভেতরে নিখোঁজ এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মো. খলিলুর রহমান (২০)। গতকাল সোমবার সকাল ১০টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বাংড়া গ্রামস্থ একটি নার্সারি থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খলিলুর রহমান উপজেলার একই ইউনিয়নের গাড়ীদহ মধ্যপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে। তিনি স্থানীয় শেরপুর সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র।
নিহতের চাচা সাইদুর রহমান জানান, রোববার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হন খলিলুর রহমান। এরপর আর বাড়ি ফেরেনি। সোমবার সকালের দিকে বাংড়া গ্রামস্থ করতোয়া নদী সংলগ্ন নার্সারির মধ্যে কাঁদা মাটিতে মাখা একটি লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে অন্যদের সঙ্গে তিনিও ঘটনাস্থলে যান। পরে লাশটি ভাতিজা খলিলুর রহমানের বলে শনাক্ত করেন। সে সঙ্গে থানায় সংবাদ দেয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। তার অভিযোগ, ভাতিজা খলিলুর রহমানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন