বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাইরেসির শিকার হয়ে সময়ের আগেই মু্ক্তি পেল ‘মিমি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০৮ পিএম

কৃতি শ্যানন অভিনীত আসন্ন ছবি ‘মিমি’ ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে। ৩ মিনিট ৩ সেকেন্ডের ট্রেলারে যেন গোটা গল্পটাই বলে দিয়েছিলেন পরিচালক। আর তারপর দর্শকের মন কেড়েছিল 'পরম সুন্দরী' গানের জমাটি তাল। গ্রামের এক মেয়ে সারোগেসি পদ্ধতিতে মা হওয়া নিয়ে আবর্তিত হয়েছে লক্ষণ উতেকর পরিচালিত 'মিমি' গল্প। শুক্রবার (৩০ জুলাই) ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও সোমবার (২৭ জুলাই) নেটফ্লিক্সে মুক্তি পেল কৃতি শ্যানন, পঙ্কজ ত্রিপাঠি অভিনীত 'মিমি'।

উল্লেখ্য, নেটফ্লিক্স এবং জিও সিনেমায় আগামী ৩০শে জুলাই ‘মিমি’র প্রিমিয়ার হওয়ার কথা ছিল। কিন্তু মুক্তির আগেই বিড়ম্বনা দেখা দেয় এই ছবি ঘিরে। মুক্তির বেশ কিছুদিন আগেই অনলাইনে ফাঁস হয়ে যায় এই ছবি। বিভিন্ন টোরেন্ট সাইটে ইতিমধ্যেই দেখা যাচ্ছে পুরো ছবিটি। ফিল্মিয়্যাপ, অনলাইনমুভিওয়াচেস, ১২৩মুভিস এর মতো সাইটে ‘মিমি’ এর ‘ফুল এইচডি ভার্সন’ এর দেখা মিলছে। তাই আগেভাগে ছবি রিলিজের সিদ্ধান্ত নিলেন পরিচালক দীনেশ ভিজান।

‘মিমি’ একটি সারোগেট মাদারের কাহিনী দেখাবে। সারোগেট মাদারের চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন। কৃতি ছাড়াও ‘মিমি’ ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, সাই তামহানকার, সুপ্রিয়া ত্রিপাঠি এবং মনোজ পাহয়া প্রমুখ। ‘মিমি’ ছবিটি ২০১০ সালে তৈরি মারাঠি ছবি ‘মালা আই ভাহায়চি’ থেকে অনুপ্রাণিত। ‘মিমি’ পরিচালনা করছেন লক্ষণ উটেকার।

পাইরেসির সমস্যা বলিউডে নতুন নয়। এর আগেও অন্যান্য ছবির সঙ্গে বহুবার এই ধরনের সাইবার জালিয়াতি হয়েছে। সাইট গুলি ব্লক করে দেওয়া হলেও অপরাধীরা ভিন্ন পন্থা অবলম্বন করেছে। আসল কাজের কাজ যে কিছুই হয়নি তা আবার প্রমাণিত। কিছুদিন আগে সালমান খানের ‘রাধে’ সিনেমাও অনলাইনে লিক করে দেওয়া হয়েছিল। সে ছবির প্রচারের সময়ও পাইরেসির বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন ভাইজান। এবারে কৃতি ও পঙ্কজের ছবির ক্ষেত্রেও একই ঘটনা ঘটলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন