রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে করোনায় ৪৮ ঘন্টায় ১৯ জনের মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৮:২০ পিএম

ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ৪৮ ঘন্টায় ১৯ জনের মৃত্যু হয়েছে। কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি আছে আরো ১৫৬ জন। জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৩২৬ জনের। জেলায় মোট কোভিট১৯ আক্রান্তের সংখ্যা ১৭১০২ জন। বর্তমানে কোয়াররন্টাইনে আছে ১৯৯৫ জন। এই পর্যন্ত কোয়াররন্টাইনে ছিল মোট ২২৯৩২ জন। চিকিৎসা শেষ করে ছাড়পত্র নিয়েছেন ২০৯৩৭ জন।

গত পরশু ২৬-০৭-২০২১ তারিখ থেকে ২৭-০৭-২০২১ ইং তারিখ জেলার বৃহত্তর দুটি হাসপাতাল তথা ফরিদপুর বঃবঃ শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতাল ঘুরে দেখা গেছে হাসপাতাল দুটির মেডিসিন ওয়ার্ডগুলোতে তিল রাখার কোন জায়গা নাই।

গতকাল ২৭-০৭-২০২১ তারিখ সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ পর্যন্ত ২৮৪ জন+ ৪৫/৫০) বছর বয়সী লোক এবং ৫/৬ বছরের শিশু সহ মোট২৯৮ জন শ্বাসচাপ, হাঁপানি, সর্দি জ্বর,ও হাত পা ব্যথা এবং চোখে রক্ত জমা রোগীরা জরুরীভাবে চিকিৎসা নিয়েছেন।

অপরদিকে, ফরিদপুর বঃবঃ শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আরও ৩্২২ জন মানুষ বিভিন্ন সমস্যা নিয়ে জরুরি সেবা নিয়ে বাড়ী ফিরছে।

তবে কমছে গাইনী ও সার্জারি রোগীর সংখ্যা। দিন দিন বৃদ্ধি পেয়েছে মেডিসিন ও করোনার রোগীর সংখ্যা।

উল্লেখ্য, কিছু মানুষ গ্রামের ও উপশহরের ৩০% ভীতু মানুষ সরকারী হাসপাতালে না এসে অযোগ্য মালিকানা হাসপাতাল ও ক্লিনিক থেকে ডাক্তার দেখিয়ে উল্টো বিপদে আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন