শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় কলেজ ছাত্রীকে সু-কৌশলে অপহরণের পর ধর্ষণ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৮:৪৫ পিএম

কলাপাড়ায় এইচএসসি পড়ুয়া এক কলেজ ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করেছে এক কলেজ ছাত্র। সোমবার দুপুরের দিকে ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার ধর্ষক আবু বক্কর সিদ্দিক (২৪)কে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

স্থানীয় ও মামলার বিবরণে জানা যায়, পার্শ্ববর্তী গলাচিপা সরকারী কলেজের এইচএসসি’র ওই শিক্ষার্থীর সাথে কলাপাড়ার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামের বাসিন্দা মো: মহসিন হাওলাদারের ছেলে আবু বক্ককের সাথে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । এরপর আবু বক্কর সিদ্দিক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সুকৌশলে তাকে অপহরণ করে পাঁচজুনিয়া গ্রামে তার বাড়ীতে নিয়ে আসে। একপর্যায়ে তাকে ধর্ষণ করে ওই বাড়ীতে একা রেখে পালিয়ে যায় । এসময় ওই বাড়ীতে অন্যকোন সদস্য ছিল না। পরে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহায়তায় ধর্ষিতা উদ্ধার হয় ।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো: আসাদুর রহমান সাংবাদিকদের জানান, কলেজ ছাত্রীকে সুকৌশলে বিয়ের প্রলোভন দেখিয়ে খালি বাড়ীতে এনে ধর্ষণ করে ধর্ষক । ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক মো: ইমরান হোসেন গণমাধ্যমকে জানান, ধর্ষক আবু বক্কর সিদ্দিককে আটকের চেষ্টা চলছে এবং তা অব্যাহত রয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nahiyan Naim ৩১ জুলাই, ২০২১, ৮:৪৭ এএম says : 0
আইনের সঠিক ব্যবহার করে আপরাধির বিচার হোক,এ বিষয় আপনাদের আইনের প্রতি কড়া নজর রাখতে হবে। কারন এখনকার যে পুলিশ গুলো, তাদের পকেট গরম করে দিতে পারলে অপরাধি কে ও স্যার বলে সম্মান করে।শুনেছি আসামি জেলায় ভালো একজন নেতা,এ দেশে যেই যে ক্ষমতা পায় সে ক্ষমতার গোড়ায় পানি ঢেলে ক্ষমতা নামক গাছ থেকে টাকা ফলায় এটাই হচ্ছে এ দেশের শাসন ব্যবস্থা, যে ব্যবস্থায় প্রতিনিয়ত র্ধষিতা মা বোনেরা সঠিক বিচার পায়না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন