বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

গ্রেফতারকৃত নেতাকর্মীসহ আলেমদের মুক্তি দিন : ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখা সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমানকে গ্রেফতারে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মাওলানা মিজানুর রহমানকে গ্রেফতার করে সরকার ঘোলা পানিতে মাছ শিকারে লিপ্ত হয়েছে। আদর্শিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সরকার হামলা মামলা ও গ্রেফতারের পথ বেছে নিয়েছে। অবিলম্বে সারাদেশে গ্রেফতারকৃত ইসলামী আন্দোলনের সকল নেতাকর্মীসহ আলেম-ওলামাদের নি:শর্ত মুক্তি দিতে হবে।

শোক প্রকাশ : এদিকে, বাংলাদেশ মুজাহিদ কমিটি কিশোরগঞ্জ জিলা শাখার সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম গতরাতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সিরাজুল ইসলাম-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও দ্বীনি সংগঠনের মহাসচিব আলহাজ্ব খন্দকার গোলাম মাওলা পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন। মরহুম সিরাজুল ইসলাম দীর্ঘদিন মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব অত্যন্ত সুনামের সাথে পালন করেছেন। তিনি ত্বরিকার একনিষ্ঠ খাদেম ছিলেন। বহু আল্লাহভোলা মানুষকে আল্লাহর পথে ফিরিয়ে এনেছেন। মহান আল্লাহ তায়ালা তাঁকে জান্নাতের উঁচু মাকাম দান করুন এবং মরহুমের পরিবারকে সবর করার তৌফিক দিন। আমীন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন