বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২ যমজ ভাইয়ের সঙ্গে ২ যমজ বোনের বিয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৯:৫৮ এএম

জোড়ায় জোড়ায় মিলে গেলো যমজ ২ ভাই ও ২ বোন। এ নিয়ে তাদের মনে কোনো চিন্তা নেই। যদিও নতুন পরিবার কিংবা পাড়া-প্রতিবেশীদের সমস্যা হতে পারে তাদের চিনতে।

জানা গেছে, টাঙ্গাইলের ভূঞাপুরে যমজ বোনের সঙ্গে যমজ ভাইয়ের বিয়ে হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুকে) ভাইরাল হলে সবাই তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

কঠোর লকডাউনের মধ্যে বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ মেয়ের সঙ্গে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। পরে বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলে আল আমিন ও আমিনুল মাস্টার্স পাস করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে চাকরি করেন। অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যজম মেয়ে ফাতেমা ও ফারজানা দুজনই মাস্টার্স শেষ করেছে। বৃহস্পতিবার এক লাখ টাকা করে কাবিনে যমজ বোনের সঙ্গে যমজ ভাইয়ের বিয়ে হয়।

যমজ বোনের ফুফাতো বোন জামাই রবিউল ইসলাম জানান, ঘটকের মাধ্যমে যমজ বোনের জন্য যমজ ছেলের সন্ধান পাওয়া যায়। মেয়েরাও মাস্টার্স শেষ করেছে আবার ছেলেরাও মাস্টার্স শেষ করে একটি কোম্পানিতে চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে। পরে লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মো: ফিরোজ হোসেন ২৮ জুলাই, ২০২১, ১০:৩৮ এএম says : 0
দোয়া করি আপনাদের দাম্প্যত্ত জীবন যেন সুখের হয় । সব সময় আল্লাহকে স্মরন করে চলবেন আল্লাহ পাক আপনাদের হেফাজত করবেন ।
Total Reply(0)
নুর মোহাম্মাদ ৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩১ এএম says : 0
খুব ভাল আমরা এই রকম একটি বিবাহ খুজিতেছি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন