মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে শোক

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৭:৫৭ পিএম

আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)- এর সাধারণ সম্পাদক, বাংলা টিভি, সি প্লাস, ও কালের কন্ঠ- এর আমিরাত প্রতিনিধি সাংবাদিক এম,আবদুল মান্নানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)। সংগঠনের সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, সিনিয়র সহ-সভাপতি নাসিমউদ্দিন আকাশ ও উপদেষ্টা মাহাবুব হাসান হৃদয় স্বাক্ষরিত বার্তায় প্রসাস- এর পক্ষ থেকে এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় সাংবাদিক এম, আবদুল মান্নানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করার পাশাপাশি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এদিকে সাংবাদিক এম, আবদুল মান্নানের মায়ের মৃত্যুতে আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) ছাড়াও আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন তালুকদার, আবুধাবি বাংলাদেশ সমিতি, দুবাই গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবির চৌধুরীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৬৭ বছর। দীর্ঘদিন যাবৎ তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, চার ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, মরহুমা ছেনোয়ারা বেগম ২৭ জুলাই দিবাগত রাত ১টা ৩০ মিনিটে চট্টগ্রামের ইউএসটিসি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বুধবার সকাল ১১টায় চট্টগ্রামের রাউজান উপজেলার ১নং হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামে তার নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন