রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এখন মেহজাবীন নাটকের প্রিভিউ চান

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০২ এএম

এবারের ঈদে মেহজাবীন অভিনীতি ‘ঘটনা সত্য’ নাটকটি বিদ্বেষপূর্ণ সংলাপের কারণে বিতর্কের মুখে পড়ে। এ নিয়ে মেহজাবীনও সমালোচিত হন। তবে মেহজাবীন তার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে বলেছেন, অনিচ্ছাকৃতভাবে এমন ঘটনা ঘটেছে। ভবিষ্যতে আর ঘটবে না। পাশাপাশি এ কথাও বলেছেন, আমাদের নাটক এখন আর প্রিভিউ হয় না। যদি প্রিভিউ হতো তাহলে এ ধরনের ঘটনা ঘটত না। আমি আশা করব, আগামীতে কর্তৃপক্ষ নাটক প্রিভিউ করে চ্যানেলে বা ইউটিউবে প্রচার করবে। তবে নাট্যবোদ্ধারা বলছেন, যেকোনো নাটক বা চরিত্রে অভিনয়ের আগে অভিনেতা-অভিনেত্রীদের দায়িত্বশীল হতে হয়। সমাজ ও সংস্কৃতির বিরুদ্ধে যায়, এ বিষয়গুলো বিবেচনায় নিতে হয়। এদিকে তাদের খেয়াল রাখা জরুরী। নাটকের স্ক্রিপ্ট ও চরিত্র দেখে আগে থেকেই সিদ্ধান্ত নেয়ার বোধ-বিবেচনা থাকতে হবে। অভিনয় শেষে সমালোচনার মুখে পড়ে দুঃখ প্রকাশ করা অবিবেচকের কাজ। কারণ, ততক্ষণে তার নেতিবাচক প্রভাব পড়ে যায়। তখন দুঃখ প্রকাশ করেও তার প্রতিকার করা যায় না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
রকিবুল ইসলাম ২৯ জুলাই, ২০২১, ৩:০০ এএম says : 0
যেকোনো নাটক বা চরিত্রে অভিনয়ের আগে অভিনেতা-অভিনেত্রীদের দায়িত্বশীল হতে হয়। সমাজ ও সংস্কৃতির বিরুদ্ধে যায়, এ বিষয়গুলো বিবেচনায় নিতে হয়। এদিকে তাদের খেয়াল রাখা জরুরী।
Total Reply(0)
বিদ্যুৎ মিয়া ২৯ জুলাই, ২০২১, ৩:০১ এএম says : 0
বিষয়টি বুঝতে পেয়ে ক্ষমা চেয়েছেন তারা। তাই তাদের ভুলটা ক্ষমাযোগ্য
Total Reply(0)
তফসির আলম ২৯ জুলাই, ২০২১, ৩:০১ এএম says : 0
সকলেরই আর বেশি সচেতন হওয়া দরকার
Total Reply(0)
হাসান সোহাগ ২৯ জুলাই, ২০২১, ১১:৩৮ এএম says : 0
আশা করি নাটক নির্মাণের ক্ষেত্রে সকলে আরও সতর্কতা অবলম্বন করবেন
Total Reply(0)
সাইফুল ইসলাম ২৯ জুলাই, ২০২১, ১১:৩৯ এএম says : 0
প্রিয় অভিনেতা অভিনেত্রীর কাছ থেকে এই ধরনের গল্পে অভিনয় করা প্রত্যাশা করি নাই
Total Reply(0)
মাজহারুল ইসলাম ২৯ জুলাই, ২০২১, ১১:৪০ এএম says : 0
এখন থেকে প্রত্যেক নাটকের প্রিভিউ হতে হবে
Total Reply(0)
Nasima Islam chowdhury chowdhury ৩০ জুলাই, ২০২১, ১:০৩ পিএম says : 0
আমার প্রিভিউ হয় না ঠিক আছে কিন্তু আপনি তো লিটারেট পারসন আপনি নাটক করার আগে নিশ্চয়ই স্ক্রিপ্রট পরেছেন, আপনি যে মা এর অভিনয় করেছেন আমি সেই স্পেশাল চাইল্ড এর মা, আমি জানি আমাদের সন্তানরা কতোটা সেটা আমরা জানি, আমাদের সন্তান কতটা ভালেবাসে সেই ভালোবাসার মদ্ধে কোন অভিনয় নেই , আপনার বিয়ে হয়নি তাই সন্তানের মর্ম বুঝবেন না, আমি দোয়া করি কারও সন্তান যেন স্পেশ্যাল নিড না হয় তবে, যদি ভবিষ্যতে আপনার সন্তান যদি এমনটা হয় তখন আপনি বুঝতে পারবেন কতটা আঘাত পাওয়া যায়, আপনাকে অনুরোধ করব এভাবে স্টেটাস না দিয়ে আমাদের সাথে ভিডিও লাইভে আসুন আমাদের সম্বন্ধে জামুন, সঠিক তথ্য জনগনের কাছে প্রচার করুন। ধন্যবাদ Brishty
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন