শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মহিলাদের অন্তর্বাস চোর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০১ এএম

যার বিরুদ্ধে অভিযোগ তার বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশের চোখ রীতিমতো কপালে! অভিযুক্তের ঘরে মহিলাদের ৪০০ বেশি অন্তর্বাস পড়ে রয়েছে। এ দৃশ্য দেখে হতবাক পুলিশ কর্মকর্তারা।
মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যালাবামার এক মহিলাকে হামলার অভিযোগে ওই যুবকের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সে সময়ই তার ঘর থেকে উদ্ধার করা হয় মহিলাদের অন্তর্বাস। পুলিশ বলছে, অভিযুক্ত যুবকের সহকর্মীদের বেশ কয়েকটি ছবিও উদ্ধার করা হয়েছে।
উদ্ধার করা ছবিগুলো যাদের তাদের সম্মতি ছাড়াই তোলা হয়েছিল। প্রতিটি ছবি ব্যক্তিগত মুহূর্তের। অভিযুক্ত যুবকের নাম জন থমাস উদা (২৭)। সে ধর্ষণ, চুরি, ক্রেডিট কার্ড জালিয়াতির মতো অপরাধের ঘটনায় অভিযুক্ত। চারশোরও বেশি মহিলার অন্তর্বাস আদৌ চুরি করেছিল ওই যুবক নাকি কিনেছিল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

উল্লেখ্য, ২০১৯ সালে মহিলাদের অন্তর্বাস চুরির অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছিল। জানা গেছে, এক মহিলার অ্যাপার্টমেন্টে ঢোকার চেষ্টা করছিল সে। মহিলার সঙ্গে অভিযুক্ত যুবকের ধস্তাধস্তি হয়। যা দেখে পুলিশে খবর দেন ওই মহিলা। তারপরই তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় জখম হয়েছিলেন মহিলা।
ঘটনাস্থলে পুলিশ আসার আগেই ওই যুবক চম্পট দেয়। পরে একটি বিল দেখে তাকে চিহ্নিত করে পুলিশ। এরপরই গ্রেফতার করা হয়েছিল। সূত্র : ফক্স নিউজ, টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন