শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মোদি পেগাসাস কিনেছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০১ এএম

বিজেপি বিরোধীতার সুর চড়া করতে দিল্লিতে বিরোধী দলগুলো বৈঠকে বসেছিল। বৈঠকে সভাপতিত্ব করেন লোকসভার বিরোধী নেতা মল্লিকার্জুন খাড়গে। সেখানে উপস্থিত ছিলেন রাহুল গান্ধীও।
বৈঠক শেষে রাহুল গান্ধী সাংবাদিকদের বলেন, ‘আমরা মুদ্রাস্ফীতি থেকে শুরু করে পেগাসাস বা কৃষকদের সমস্যা, কোনও বিষয়কেই ছোট করে দেখতে রাজি নই। আমরা সংসদে আলোচনা চাই এই সব ইস্যু নিয়ে। গণতন্ত্রের আত্মার উপর আঘাত হানা হচ্ছে।’
রাহুল গান্ধীর কটাক্ষ, ‘দেশবাসী জানে ভারতে গণতন্ত্রের উপর আঘাত হানা হচ্ছে। নরেন্দ্র মোদি সরকার পেগাসাস কিনেছেন? উত্তর দিতে হবে। সরকার বলেছেন সংসদে পেগাসাস প্রসঙ্গে কোনও কথা হবে না। সংসদে বিরোধীদের কণ্ঠরোধ করা হচ্ছে।’

তিনি আরও বলেন, এই কথা কেবল কংগ্রেসের নয় সমস্ত বিরোধীদের হয়ে বলছি। দেশের বিরুদ্ধে পেগাসাস নামক হাতিয়ার ব্যবহার করা হয়েছে। রাহুল গান্ধী দাবি করেন, পেগাসাস নিয়ে আলোচনা করুক সরকার। আমাদের ফোনে আড়িপাতা হয়েছে। দেশের বিরুদ্ধে এই অস্ত্র ব্যবহার করা হয়েছে।
প্রসঙ্গত, গতকাল সকাল ১০টায় সংসদে সম মনোভাবাপন্ন বিরোধী দলগুলোকে নিয়ে বৈঠকে বসেন কংগ্রেসের সংসদ সদস্য রাহুল গান্ধী। পেগাসাসসহ একাধিক ইস্যুতে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সুর আরও চড়ানোর ক্ষেত্রে ঐক্যবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় সেই বৈঠকে। সূত্র : এনডিটিভি, ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন