শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০০ এএম

শরীয়তপুরের উত্তর পালংয়ে স্ত্রীকে ইট দিয়ে পিটিয়ে হত্যা করেছে স্বামী। গতকাল ভোররাতে হত্যাকান্ডের পর ঘাতক স্বামী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।
জানাগেছে, ফরিদপুর জেলার বালিহাটির মৃত চানমিয়া মুন্সীর ছেলে আরিফ মুন্সী (৪০) এর সাথে পালং এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রাজিয়া সুলতানা মৌ (২৮) এর বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা পালং এলাকার শামীম তালুকদারের বাড়িতে ভাড়া থাকত। ১৪ বছরের দাম্পত্য জীবনে তাদের ১৩ বছর বয়সী ঈশা ও ৮ বছর বয়সী সোহান নামে দুটি সন্তান রয়েছে। তবে এ দম্পত্তির সংসার জীবনে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। স্বামী স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে এবং স্ত্রী স্বামীর নির্দেশ উপেক্ষা করে চলাফেরা করত বলে কলহের সৃষ্টি হতো বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
হত্যাকান্ডের আগে রাতভর তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে স্বামী আরিফ স্ত্রী মৌর মাথায় ইট দিয়ে একাধিক আঘাত করে। ইটের আঘাতে মৌর মৃত্যু হয়। পালং মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। নিহতের ভাই রাসেল হাওলাদার তার বোনের হত্যাকারীর দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করে বলেন, ঘাতক আমার বোনকেই শুধু হত্যা করেনি, দু’টি সন্তানকে এতিম করেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে পালং মডেল থানার ওসি আখতার হোসেন বলেন, আসামী নিজেই থানায় এসে খুনের কথা স্বীকার করে। পরে আসামীকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন