শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার সমস্ত দায়ভার নিলেন পুলিশ সুপার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১১:০৩ পিএম

অসহায় বৃদ্ধকে উদ্ধার করল ফরিদপুর জেলা পুলিশ। একই সাথে তার চিকিৎসার সমস্ত দায়ভার নিল জেলার পুলিশ সুপার জনাব, আলীমুজ্জামান (বিপিএম) সহ জেলা পুলিশ। জানা গেছে গত ২৭শে জুলাই রাত ১-৩০ মিনিটে ঘটিকায় জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে জানতে পারেন, ফরিদপুর কোতয়ালী থানাধীন ঈশান গোপালপুর ইউনিয়নের চক ফতেপুর গ্রামে রাস্তার পাশে বাঁশঝাড়ের নিচে অ্যাম্বুলেন্সে করে একজন মুমূর্ষু রোগীকে ফেলে রাখা হয়।

উক্ত সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ জনাব, এম.এ জলিল কোতয়ালী থানা ফরিদপুরসহ এসআই/ফুরকান খান, এসআই(নিঃ)/ কৃষ্ণ বিশ্বাস ও সঙ্গীয় ফোর্স উক্ত স্থানে গিয়ে মুমূর্ষু ব্যক্তিকে উদ্ধার পূর্বক সদর হসপিটালে ভর্তি করেন।

হাসপাতাল কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতায় সরকারি সরবরাহকৃত ঔষধ প্রদান করেন এবং আন্তরিকতার সাথে তারা মানবিক হয়ে উঠেন।

এছাড়াও প্রয়োজনীয় ঔষুধপত্র সরকারিভাবে সরবরাহ না থাকায় মাননীয় পুলিশ সুপার ফরিদপুর মহোদয়ের নির্দেশক্রমে এবং মহানুভবতায় জেলা পুলিশ ফরিদপুরের তহবিল থেকে প্রয়োজনীয় ঔষধ ও পরিধেয় বস্ত্র সরবরাহ করা হয় ।

উল্লেখ্য, এলাকাবাসী ও পুলিশের ধারনামতে জানায়, কে বা কাহারা বা কোন পাষন্ড পরিবার অর্ধ পঁচা শরীর অবস্থার পরিবর্তন করতে না পারা পথে ফেলে যায়। অথবা কোন অফিসে চাকুরী করতো সেখানে হয়তো কোন দুর্ঘটনায় পতিত হয়ে ছিলো। অথবা অজ্ঞান এবং গুরুতর অসুস্থ ব্যক্তি ছিলো কোন ধনি লোক। সেখানেও জীবন নাশের কোন ঘটনা ঘটতে পারে। এমন সব ধারনার তদন্তে সকল ক্লু খুঁজছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন