বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ওয়েব দুনিয়ায় অভিষেক দিতিপ্রিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ২:০৫ পিএম

ওয়েব দুনিয়ায় অভিষেক করছেন ভারতীয় বাংলা টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। নতুন কোনও সিরিজ নয়, বরং হইচই প্ল্যাটফর্মের জনপ্রিয় সিরিজ ‘তানসেনের তানপুরা’র হাত ধরে ওয়েব প্ল‍্যাটফর্মে অভিষেক করছেন দিতিপ্রিয়া। খুব শীঘ্রই আসতে চলেছে তানসেনের তানপুরার তৃতীয় সিজন। গানের সঙ্গে রহস্যের মেলবন্ধনে এক জমাটি গল্প তৈরি হয়েছে এই সিরিজে।

এই বিষয়ে সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, তিনি প্রথমে ঠিক করেছিলেন কাজ থেকে কিছুদিনের বিরতি নেবেন। কিন্তু সিরিজের টিমের সিনিয়রদের সঙ্গে কথা বলে তিনি মনে করেন এটা করতেই হবে। কারণ গল্প এবং চরিত্র দুটোই ভাল। সহ অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সবাই তার আগে থেকে চেনা। উপরন্তু এখানেও তিনিই সবার থেকে ছোট। তাই মজা খুনসুটি চলছে। সিরিজের তৃতীয় সিজনের পরিচালনা করবেন জয়দীপ মুখোপাধ্যায়।

অভিনেত্রী আরো জানিয়েছেন, ওয়েব সিরিজের পাশাপাশি ধারাবাহিকেও তার কাজ করার ইচ্ছা রয়েছে। একই সঙ্গে ধারাবাহিক, সিনেমা ও ওয়েব সিরিজে কাজ চালিয়ে যাবেন তিনি। ইতিমধ্যেই দুই প্রথম সারির চ্যানেল থেকে প্রস্তাব পেয়ে গিয়েছেন। তবে কাজের চাপ সামলে টেলিভিশনে ফিরতে কিছুটা সময় লাগবে বলেই জানালেন দিতিপ্রিয়া।

উল্লেখ্য, গত বছরের ২৬ জুন প্রথম সিজন মুক্তি পায়। সেটি হিট হওয়ার পর সে বছরেই প্রকাশ্যে আসে দ্বিতীয় সিজন। সেটিও হিট। সিরিজের নায়ক নায়িকা আলাপ ও শ্রুতির চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ‍্যায় ও রূপসা চট্টোপাধ‍্যায়। তাদের সফরে এবার সঙ্গী হতে চলেছেন দিতিপ্রিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন