শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ঢাকায় পৌঁছালো অস্ট্রেলিয়া দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৫:১৪ পিএম | আপডেট : ৫:৫৯ পিএম, ২৯ জুলাই, ২০২১

ঢাকায় পা রাখল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে তারা। বিকাল ৪টা ১০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অজিদের বহনকারী কোয়ান্টাস এয়ারওয়েজের চার্টার্ড বিমান।

আগে থেকে দেওয়া শর্তানুযায়ী বিমানবন্দরে নেমে ৮ নম্বর গেট দিয়ে সরাসরি টিম হোটেল ইন্টার কন্টিনেন্টালের উদ্দেশে বাসে উঠবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। হোটেলে তিন দিন কোয়ারেন্টাইনে থেকে এরপর অনুশীলন শুরু করবে দল।

দুই দলের প্রথম ম্যাচটি হবে ৩ আগস্ট। পরের চারটি ম্যাচ হবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এক সপ্তাহে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

বাংলাদেশ সফরের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া জুড়ে দিয়েছিল নানা শর্ত। বিমানবন্দর থেকে ইমিগ্রেশন ছাড়াই সরাসরি হোটেলে আসাসহ এই শর্তে আছে সিরিজ শুরুর ১০ দিন আগে থেকেই সংশ্লিষ্ট সবাইকে থাকতে হবে কোয়ারেন্টাইনে। যে হোটেলে দল, ওই হোটেলকে রাখতে হবে আইসোলেশনে। শর্তানুযায়ী তাই করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শর্ত অনুযায়ী রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলই ভাড়া নিয়ে নিচ্ছে বিসিবি। এই পাঁচ তারকা হোটেলে ইতোমধ্যে চলছে সিরিজ সংশ্লিষ্ট হতে শুরু করে ম্যাচ অফিসিয়ালসহ সব স্টাফদের কোয়ারেন্টাইন। এই তথ্য নিশ্চিত করেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তার তত্ত্বাবধানে অর্থাৎ বিসিবির মেডিকেল বিভাগের অধীনে চলছে এই কোয়ারেন্টাইন প্রক্রিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন