শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগের ১০ জেলায় করোনা শনাক্ত ও মৃত্যুর শীর্ষে খুলনা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৬:২৮ পিএম

খুলনা বিভাগের ১০ জেলায় করোনা শনাক্ত ও মৃত্যুর শীর্ষে রয়েছে খুলনা বিভাগ। এ পর্যন্ত খুলনা জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৬১২ জন। শনাক্ত হয়েছেন ২৩ হাজার ৪৬৫ জন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জসিমউদ্দিন হাওলাদার জানান, খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৯১ হাজার ৫৬৮ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ২ হাজার ৩৩৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৬ হাজার ৫৮০ জন।

খুলনা জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২৩ হাজার ৪৬৫ জনের। মারা গেছেন ৬১২ জন এবং সুস্থ হয়েছেন ১৬ হাজার ৬৮২ জন। বাগেরহাট জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৯০০ জনের। আক্রান্ত হয়ে মারা গেছেন ১২১ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ১১১ জন। সাতক্ষীরায় মোট করোনা শনাক্ত হয়েছেন ৫ হাজার ৫৭৩ জন এবং মারা গেছেন ৮৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ২৭৬ জন। যশোরে মোট করোনা শনাক্ত হয়েছেন ১৮ হাজার ৪৮৯ জন। মারা গেছেন ৩৩৪ জন এবং সুস্থ হয়েছেন ১৩ হাজার ৮৬৩ জন। নড়াইলে মোট করোনা শনাক্ত হয়েছে ৪ হাজার ৫৮ জনের। মোট মারা গেছেন ৯১ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ২০১ জন। মাগুরায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৯৭৩ জনের। মারা গেছেন ৬৭ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৭৫৯ জন।

ঝিনাইদহে মোট করোনা শনাক্ত হয়েছে ৭ হাজার ৪১৩ জন। মারা গেছেন ১৯৪ জন এবং সুস্থ হয়েছেন ৪ হাজার ৫৪৫ জন। কুষ্টিয়ায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৫০ জনের। মারা গেছেন ৫৪০ জন এবং সুস্থ হয়েছেন ১০ হাজার ৩৩২ জন। চুয়াডাঙ্গায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৯৫১ জন। মারা গেছেন ১৫৭ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৪৪ জন। মেহেরপুরে মোট শনাক্ত হয়েছে ৩ হাজার ৬৯৬ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩৫ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৯৬৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন