শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রতিপক্ষের হামলায় শূন্য বসত ভিটা

ঈশ্বরগঞ্জে (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৬:৩৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় শূন্য হয়েছে একটি বসত ভিটা। বৃহস্পতিবার ভোরে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের পিতাম্বর পাড়া গ্রামের মৃত জমত আলীর ছেলে আবুল কালামের সাথে পৈত্রিক সম্পদ নিয়ে মৃত কেরামত আলীর ছেলে সাহেদ আলীও তার সহোদর ভাইদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার আগের দিন বুধবার আবুল কালামের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে ভিটা শূন্য করে বৃহস্পতিবার ভোরে শূন্য ভিটায় সাহেদ আলীরা নতুন ঘর নির্মাণ করতে আসলে আবুল কালামরা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহেদ আলীরা হামলা চালিয়ে হাতে থাকা দা দিয়ে কুপিয়ে আবুল কালামের স্ত্রী মিনা খাতুন কে মারাত্মক আহত করে। পরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে ৪জন আহত হয়। আহতদের মধ্যে আবুল কালামের ছেলে জুয়েল মিয়া (২৬), সাহেদ আলীর ভাই আবু হুরায়রা (৪৫) ও তার বোন শাহানা (৫০)। এ বিষয়ে আবুল কালাম বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন।

ঘটনাটি নিয়ে আবুল কালাম বলেন, আমার পৈত্রিক সূত্রে পাওয়া জমিতে প্রায় ৩২বছর ধরে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছি। হঠাৎ সাহেদ আলী ও তার ভাইয়েরা ওই জমি তাদের ক্রয়কৃত বলে দাবি করে জোর পূর্বক আমার বসত ঘর ভেঙ্গে ওই জায়গায় তারা ঘর তুলতে চেষ্টা করে। তাতে বাধা দিলে দা দিয়ে আমার স্ত্রীকে কুপিয়ে মারাত্মক আহত করে।

সাহেদ আলীর ভাই আবু রায়হান বলেন, এ জমি আমাদের ক্রয়কৃত সম্পত্তি তাই ভাংচুর করে নিজেদের জায়গা দখলে নিতে চেষ্টা করছি। তবে সাংবাদিকরা ওই জমির দলিল দেখতে চাইলে তারা তা দেখাতে পারেনি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন