শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

মানবিক সহায়তায় ডিএনসিসি মেয়র

১ হাজার ৫ শত কর্মহীন পরিবহণ শ্রমিককে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৭:০৭ পিএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম এর পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে কর্মহীন পরিবহণ শ্রমিকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার) দুপুরে মহাখালী বাস টার্মিনালে ১ হাজার ৫ শত কর্মহীন পরিবহন শ্রমিকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ডিএনসিসির মেয়রের পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের সভাপতি এবং ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সফি উল্লাহ কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ২ কেজি আলু, ৫০০ মিলিলিটার সয়াবিন তেল এবং ১ কেজি লবণ সম্বলিত ত্রাণসামগ্রীর ১ হাজার ৫ শত প্যাকেট বিতরণ করেন।

বিদ্যমান করোনা পরিস্থিতি বিবেচনায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠু ও সুন্দরভাবেই কর্মহীন পরিবহন শ্রমিকের মাঝে এই মানবিক সহায়তা সামগ্রীগুলো বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ছাদিকুর রহমান হিরু এবং ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন