বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে মাদক উদ্ধার

বাসভবনে প্রবেশ করেছেন র‌্যাবের নারী সদস্যরা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১১:১০ পিএম | আপডেট : ১১:১২ পিএম, ২৯ জুলাই, ২০২১

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের বাসভবনে অভিযানের ২ ঘণ্টার মাথায় র‌্যাবের নারী সদস্যরা প্রবেশ করেছেন। হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিপুল মাদক উদ্ধার করেছে র‌্যাব। তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হবে র‌্যাব সদরদপ্তরে। এলিট ফোর্সটি বলছে, মাদক উদ্ধারের ঘটনায় তাকে আটক দেখানো হবে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে হেলেনার গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাড়ির সামনে দেখা যায় র‌্যাব-১ এর একটি গাড়ি এবং একটি হাইয়েস ব্র্যান্ডের গাড়ি দাঁড়িয়ে আছে। রাত ৮টার দিকে র‌্যাব সদস্যরা বাড়িটিতে প্রবেশ করলেও পৌনে ১০টার দিকে র‌্যাবের ৩ জন নারী সদস্যরা ওই বাসায় প্রবেশ করে।

এদিকে হেলেনার যে বাসাটিতে থাকেন সেটির মূল ফটক বন্ধ করে দিয়েছে র‌্যাব। কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। কথা বলতে রাজী হননি বাসার দারোয়ানও। বাইরে থেকে ভবনের নিচতলায় র‌্যাবের সাদা পোশাকের সদস্যদের দেখা যাচ্ছে। এবিষয়ে র‌্যাবের কোনো ঊর্ধ্বতন কর্মকর্তা এখনও কারো সঙ্গে কোনো কথা বলেননি।

নানা কারণে বেশ কিছুদিন ধরেই আলোচনায় হেলেনা জাহাঙ্গীর। জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা গত ১৭ জানুয়ারি আ.লীগের উপকমিটির সদস্য হয়েছিলেন। গত বছরের ডিসেম্বরে কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন