বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘পরের বিশ্বকাপ আমার’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

বয়সটা ২৯ হয়ে গেছে। যে বার্তা নিয়ে ফুটবলে আগমন ঘটেছিল নেইমার জুনিয়রের, ততটা তিনি দেখাতে পেরেছেন কি না তা নিয়ে তর্ক আছে। দেশের হয়ে দুইটি বিশ্বকাপ খেললেও এখনো শিরোপা জেতা হয়নি নেইমারের। ২০২২ সালের কাতার বিশ্বকাপ বড় সুযোগ হতে পারে ব্রাজিলিয়ান তারকার জন্য।
এই বিশ্বকাপটা জিততে চান নেইমার নিজেও। সম্প্রতি নিজের ক্লাব পিএসজির আগামী মৌসুমের ম্যাগাজিনের জন্য ক্লাবটির আরেক তারকা কিলিয়ান এমবাপেকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। সেখানে ব্রাজিলিয়ান তারকা জানিয়েছেন, আগামী বিশ্বকাপটা নিজের করে নিতে চান।
বিশেষ এই সাক্ষাৎকারে কখনো নেইমার হয়েছেন সংবাদকর্মী, কখনো এমবাপে। শুরুতেই ফরাসি তারকা বলেন, ‘সংবাদকর্মী হিসেবে তো আমি তেমন ভালো না। কী জিজ্ঞেস করব নেইমারকে? আচ্ছা, প্রায় সবকিছুই জেতার পর এখন তোমার সবচেয়ে বড় স্বপ্ন কী?’ নেইমার এর জবাবে বলেন, ‘ব্রাজিলের হয়ে বিশ্বকাপ ও পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা আমার সবচেয়ে বড় স্বপ্ন। আর তোমার জন্য তো পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জয়?’
এমবাপেও তার জবাবে বলেন, ‘আরেকটি বিশ্বকাপ কেন নয়?’ জবাবে নেইমার জানিয়ে রেখেছেন আগামী বিশ্বকাপটা হবে তার। তিনি বলেন, ‘না, পরের বিশ্বকাপ আমার। এর বাইরে তোমার বড় স্বপ্ন কোনটি?’
কম যাননি এমবাপেও। নেইমারকে জবাব দিতে গিয়ে বলেছেন চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি আগামী বিশ্বকাপটাও জেতা গেলে মন্দ হয় না। আর বছর দেড়েক পরই বিশ্বকাপ। লড়াইটা যে জমজমাট হবে ওই বার্তা আগেই দিয়ে রাখলেন নেইমার-এমবাপেরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন