শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মানহানির মামলা করলেন শিল্পা শেট্টি, চাইলেন ক্ষতিপূরণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১০:১৯ এএম

সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে আইনের দ্বারস্থ হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। প্রমাণ ছাড়া স্বামী রাজ কুন্দ্রার পর্ন ব‍্যবসার সঙ্গে তার নাম জড়িয়ে তার প্রচুর ক্ষতিসাধন করা হয়েছে বলে দাবি করেছেন অভিনেত্রী। বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়ে ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শিল্পা।

বম্বে হাইকোর্টে ক্ষতিপূরণের আপিল করে শিল্পা অভিযোগ করেন সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন ওয়েবসাইটে তথ্য যাচাই না করেই তার নামে ভুয়ো খবর প্রকাশ করি হচ্ছে। এর জেরে তাঁর সম্মানহানি হচ্ছে‌। স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন তৈরি ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে যে মামলা চলছে তার সঙ্গে শিল্পারও নাম জড়িয়ে দেওয়া হচ্ছে প্রমাণ ছাড়াই। সংশ্লিষ্ট কিছু সংবাদ মাধ্যমের থেকে শর্তহীন ক্ষমাপ্রার্থনার দাবি জানিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে সব সম্মানহানিকর খবর মুছে ফেলার পাশাপাশি ক্ষতিপূরণ হিসেবে ২৫ কোটি টাকা দাবি করেছেন তিনি। পিটিশনে শিল্পা অভিযোগ করেছেন তাকে ‘দোষী’ বলে দেগে দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, বলা হচ্ছে রাজের বিরুদ্ধে মামলা চলার জন্য তার পাশ থেকে নাকি সরে এসেছেন তিনি।

পিটিশনে কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর উল্লেখ করে শিল্পা অভিযোগ করেছেন সেগুলি ভুয়া, সম্মানহানিকর তথ্যে ভরা এবং এর কারণে সমাজে তার মর্যাদা হানি হয়েছে। ভুয়া খবর, ভিডিও ও আর্টিকেলগুলি ভক্তদের চোখেও তাকে খারাপ করে দিয়েছে বলে দাবি করেছেন শিল্পা। তার একার নয়, গোটা পরিবারেরই মানহানি হয়েছে বলে অভিযোগ করেন ক্ষুব্ধ অভিনেত্রী।

উল্লেখ্য, সম্প্রতি মুম্বাইয়ের ক্রাইম ব্র‍্যাঞ্চের তদন্তকারী অফিসারেরা জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান শিল্পাকে। তাকে যে ঘরে রাখা হয়েছিল পুলিস অফিসারেরা রাজকে সেই ঘরে নিয়ে এলেই চিৎকার করে ওঠেন অভিনেত্রী। কয়েকজন পুলিসের সামনেই তিনি রাজের উপর চিৎকার করে বলেন, রাজের জন্য গোটা পরিবারের নাম ডুবে গিয়েছে। রাজের এই অ্যাপ বা ব‍্যবসার কথা তাকে রাজ কেন জানাননি? প্রশ্ন তোলেন শিল্পা। এই ঘটনার পর বহু প্রোজেক্টও তার হাত থেকে বেরিয়ে গিয়েছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। তদন্তকারী অফিসারদের সামনেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Kamrul Hasanহারুন অর রশিদ ৩০ জুলাই, ২০২১, ১২:১৯ পিএম says : 0
পর্ন ব্যবসায়ির আবার মানহানি
Total Reply(0)
M. A. Hasan ৩০ জুলাই, ২০২১, ২:৩৩ পিএম says : 0
মিডিয়া জগতে যারা কাজ করে তাদের আসলে লজ্জা নেই!!!
Total Reply(0)
নিশা চর ৩০ জুলাই, ২০২১, ২:৩৩ পিএম says : 0
মান থাকলে না মানহানি হয়!! বেহায়াপনা করার সময় মান ছিল না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন