শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সমালোচনার জবাবে যা বললেন শমিতা শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১১:৫২ এএম

পর্ন ফিল্ম তৈরি করা ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯শে জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী। শুধু শিল্পাই নয় এই বিতর্কে নাম জড়িয়েছে অভিনেত্রীর বোন শমিতা শেট্টিরও। দিন কয়েক আগেই পর্নকাণ্ডের অপর অভিযুক্ত অভিনেত্রী-মডেল গহনা বশিষ্ঠ জানান, রাজ কুন্দ্রা তার অপর এক অ্যাপের জন্য তৈরি ছবিতে কাস্ট করতে চেয়েছিলেন শ্যালিকা, শমিতা শেট্টিকে।

এসব নিয়ে এতদিন মুখ খুলতে চাননি শমিতা শেট্টি। রাজ কুন্দ্রা ও তার সম্পর্ক নিয়ে সমালোচনাকে খুব একটা পাত্তাও দিচ্ছেন না তিনি। তবে এবার টুইট করলেন শিল্পার বোন। আকার ইঙ্গিতে শমিতা বুঝিয়ে দিলেন, এই পরিস্থিতিতে তাকে ঠিক কী করা উচিত।

টুইটে শমিতা লিখলেন, ‘তোমার ভিতরে যে শক্তি রয়েছে তা সবার চোখে পড়ে না। তোমার ভিতরের থাকা আগুনের একটা ছোট্ট ফুলকি বার বার কানে বলে যায়। তুমি পারবে… তোমাকে এগিয়ে যেতেই হবে। লোকজন তোমার এই শক্তিকে কী চোখে দেখবে তা তোমার হাতে নেই। তুমি যাই বল না কেন, মানুষের কানে সেই কথাই পৌঁছবে যা তাঁরা আসলে শুনতে চান। তাঁদের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন স্থির করে তোমার সমস্যাকে তাঁরা কী চোখে দেখবেন। তাই বেশি না ভেবে, যা করছ তা সততার সঙ্গে করো, ভালবেসে করে যাও।’

শমিতার এই পোস্ট দেখে নেটিজেনরা ইতিমধ্যেই শোরগোল শুরু করে দিয়েছে। নেটিজেনদের কথায়, কুন্দ্রা কাণ্ডের থেকে গা বাঁচাতেই হয়তো এ ধরনের পোস্ট করছেন শমিতা।

অন্যদিকে, রাজ কুন্দ্রা ও শিল্পার বিরুদ্ধে উঠল ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ। আর তার ফলে ৩ লক্ষ টাকা তাদের জরিমানা করল সেবি। ভিয়ান ইন্ড্রাস্ট্রিজকেও জরিমানা করা হয়েছে। জানা গিয়েছে, ২০১৫ সালে চারজনকে ৫ লক্ষ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ড্রাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ উঠেছে পর্ন ছবি কাণ্ডে অভিযুক্ত রাজের বিরুদ্ধে। তার পরিপ্রেক্ষিতেই তদন্ত করে সেবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন