বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন- পরীমণি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১২:২২ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। বেশকিছু দিন ধরে তাকে নিয়ে হচ্ছে নানা কথা। আলোচিত এ চিত্রনায়িকা বৃহস্পতিবার (২৯ জুলাই) ফেসবুকে এক স্ট্যাটাসে তুলে ধরেছেন জীবন নিয়ে তার ভাবনা ও বোধের কথা। তার মতে, জীবন আইসক্রিমের মতো, যা ধীরে ধীরে উপভোগ করতে হয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্টে জীবনের মানে নিয়ে দেয়া একটি স্ট্যাটাসে পরীমণি লেখেন, ‘জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই। এতে স্বাদ অনুভব হয় না। শুধু খাওয়াটাই হয়। স্বাদ পেতে হলে চেটেই খাও। তোমার ঠোঁট, জিভ, দাঁত, গলা, চিবুক আর তোমার পাকস্থলিকে টের পেতে দাও এর হিম! জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাদ ধরে! তাই তাকেও এর কান্না, দুঃখ, হতাশা, আনন্দ, বেদনা, ভালোবাসা সবটাই দিও। জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন!’

জীবন নিয়ে এমন ভাবনা ফেসবুকে পোস্ট করার কয়েক ঘণ্টা আগেই পরীমণি তার ভেরিফায়েড ফেসবুক পেজে হেটার্সদের ভালোবাসা জানিয়ে কয়েকটি ছবি পোস্ট করেন।

এদিকে নানা আলোচনা-সমালোচনা পেরিয়ে আবারও সিনেমায় ব্যস্ত হয়েছেন পরীমণি। কাজ করছেন রাশিদ পলাশের 'প্রীতিলতা' সিনেমায়। সম্প্রতি এ সিনেমার ফার্স্টলুক প্রকাশ হয়েছে। পোস্টারে ‘প্রীতিলতা’ রূপে দেখা গেছে পরীমনিকে। ব্রিটিশ বিরোধী বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর চিত্রনাট্য করেছেন গোলাম রাব্বানি। ১০ আগস্ট থেকে সেই সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ৩১ জুলাই, ২০২১, ১২:৪১ এএম says : 0
আপনি আপনার মত করে জীবন উপভোগ করুন । আপনার মত বাংলার মেয়েরা বারে যাক এটা এই দেশের মানুষ কামনা করে না ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন