বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় করোনা ও উপসর্গে ১৭জনের মৃত্যু, শনাক্ত ১৩৯

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১:৩৫ পিএম

বগুড়ায় করোনায় এবং উপসর্গ নিয়ে ১৭জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৯ জন এবং উপসর্গে ৮ জন মারা গেছেন। জেলার তিন হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা নন্দীগ্রামের শামসুল হক(৬০), সদরের তাহমিনা খাতুন(৪৭), সারিয়াকান্দির রুবি বেগম(৫০), সদরের আঃ মতিন(৬০), কাহালুর হাজেরা বেগম(৪৫), সদরের মইনুল ইসলাম(৭০), সোনাতলার মোজাহার আলী(৫৫), কাহালুর লাইলী বেগম এবং সোনাতলার রফিকুল ইসলাম(৬৫)।

এ ছাড়াও ২৪ ঘণ্টায় জেলায় ৪৯৭ নমুনা পরীক্ষায় নতুন করে আরও ১৩৯জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৬৫জন, জিন এক্সপার্ট মেশিনে ১২নমুনায় ৭জন, এন্টিজেন পরীক্ষায় ১৫৪ নমুনায় ৪৯জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৯নমুনায় ১৮জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২৭দশমিক ৯৬ শতাংশ।

বগুড়া সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ফারজানুল হক নির্ঝর শুক্রবার দুপুরে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

ডা. নির্ঝর জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৭৫৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৪৭৮জন এবং ৫৬৩জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৭১৫জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন