শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা ভাইরাসে আক্রান্ত শাওন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৩:১০ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-সংগীতশিল্পী মেহের আফরোজ শাওন। তিনি জননন্দিত উপন্যাসিক ও চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী।শুক্রবার (৩০ জুলাই) সকালে তার করোনা পরীক্ষার রিপোর্ট 'পজিটিভ' বলে জানা যায়। এখন বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। মেহের আফরোজ শাওন নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শাওন তার ভেরিফায়েড ফেসবুক অ‌্যকাউন্টে এক স্ট‌্যাটাসে লিখেন, ‘পজিটিভ।’ তারপর থেকে শোবিজ অঙ্গনের অনেকে মন্তব্য করে দ্রুত সুস্থ হয়ে উঠার জন্য প্রার্থনা করছেন।

শাওন নিজের ফেসবুক পেজে পোস্টটি শেয়ার করার পর থেকে সকলেই তার সুস্থতার জন্য দোআ করছেন। আবার কেউ কেউ বলছেন কোয়ারেন্টাইনের সময়গুলো উপভোগ করতে।

জানা গেছে, গত বছরের মার্চের দিকে করোনা সংক্রমণ যখন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছিল, তখন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন শাওন। নিউ ইয়র্কে হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলনে যোগ দিতে সেখানে গিয়েছিলেন। কিন্তু দ্রুত সবকিছু স্থগিত করে দেশে ফিরে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তবে সে যাত্রায় কোনো সমস্যা হয়নি এই অভিনেত্রীর।

উল্লেখ্য, ঈদুল আজহা উপলক্ষে ‘নিশা লাগিলোরে’ শিরোনামের গানে কণ্ঠ দেন চঞ্চল-শাওন। হাছন রাজার কালজয়ী এ গানের সংগীতায়োজন করেন দেশের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী পার্থ বড়ুয়া। গত ১৯ জুলাই ইউটিউবে মুক্তি পায় গানটি। গানটি দারুণ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতা মহলে। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ৩০ লাখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন