শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহ মেডিকেলে আরও ১৬ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১১:২১ এএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আটজন করোনায় ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩১ জুলাই) মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ নগরীর নওমহল এলাকার আবদুল আউয়াল (৭২), সদরের নুরুল হুদা (৬৫), ফুলপুরের রহিমা খাতুন (৫০), হালুয়াঘাটের নরেশ চন্দ্র (৯৬), গফরগাঁওয়ের মনির হোসেন (৫০), নেত্রকোনা সদরের হামিদা খানম (৮৫), আবদুল আজিজ (৭০) ও টাঙ্গাইল কালিহাতির হাবিবুল্লাহ (৫৮)।

অন্যদিকে উপসর্গ নিয়ে মৃতরা হলেন- জেলার ফুলবাড়িয়ার শকুন্তলা (৫০), মুক্তাগাছার সামসুল ইসলাম (৬৫), গৌরীপুরের শামসুদ্দিন (৭০), মোতালেব (৬০), ঈশ্বরগঞ্জের সুফিয়া খাতুন (৭০), জামালপুর সদরের কাছিম উদ্দিন (৭০), শেরপুর ঝিনাইগাতীর আবদুর রহমান (৭৮) ও কিশোরগঞ্জ সদরের রাশিদা (৬০)।

তিনি আরও বলেন, হাসপাতালের করোনা ইউনিটে মোট ৪৯০ জন চিকিৎসাধীন আছেন। এরমধ্যে আইসিইউতে রয়েছেন ২২ জন। নতুন ভর্তি ৮৫ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৩ জন।

এদিকে জেলা সিভিল সার্জন সূত্র জানায়, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও এন্টিজেন টেস্টে ৬৫২ টি নমুনা পরীক্ষা করে ২০৭ জন করোনা শনাক্ত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন