শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো মমতাকে নিয়ে কঙ্গনার আপত্তিকর মন্তব্য!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১২:০১ পিএম | আপডেট : ১২:২৩ পিএম, ৩১ জুলাই, ২০২১

উসকানিমূলক মন্তব্যের জন্য ইতিমধ্যে একাধিক মামলা দায়ের হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। বিতর্কিত মন্তব্যের জন্য তার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু তাতেও বন্ধ করা যায়নি অভিনেত্রীর বিতর্কিত মন্তব্য। আবারো সোশ্যাল মিডিয়ায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করলেন কন্ট্রোভার্সি কুইন খ্যাত এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করেন বলিউডের গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে। সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে অভিযোগ করেন কঙ্গনা। বরাবরের মতো এবারও তার পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠেছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বলিউডের কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার এবং খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি।  সে সময়, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই কি ২০২৪-এ কেন্দ্রে পরিবর্তন আসবে? এই প্রশ্নের উত্তরে জাভেদ আখতার বলেন, “কে নেতৃত্ব দেবেন সেটা গুরুত্বপূর্ণ নয়। দেশে পরিবর্তন আসাটাই আসল ব্যাপার। দেশের সার্বিক পরিস্থিতি বদলাতে হবে। আমার মনে হয়, ২০২৪-এ পরিবর্তন আসা দরকার। এবং ২০২৪-এ পরিবর্তন আসবেই। দেশের গণতান্ত্রিক পরিস্থিতির আরও উন্নতি হবে।”

সূত্রের খবর, বৃহস্পতিবারের বৈঠকে ‘খেলা হবে’ নিয়ে জাভেদ আখতারকে একটি গান লেখারও অনুরোধ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগেও পশ্চিমবঙ্গের বাংলার নির্বাচন ও তার পরবর্তী সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে সমালোচনায় বিদ্ধ হয়েছিলেন কঙ্গনা। “বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি…। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।” এমন মন্তব্য করার জন্য প্রবল সমালোচিত হয়েছিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।  

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন