শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁ জেলায় করোনা ভাইরাস আপডেট গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৪৩, সুস্থ্য ৪১, কোন মৃত্যু নাই

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ২:০৫ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৪৩ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় মোট ৩৬১ ব্যক্তির নমুনা পরীক্ষা করে এই ৪৩ ব্যক্তির শরীরে কোভিড-১৯ কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তের হার ১১দশমিক ৯১ শতাংশ। নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

সূত্রমতে উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমাণ হচ্ছে সদর উপজেলায় ২২ জন, আত্রাই উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, মান্দা উপজেলায় ৩ জন, বদলগাছি উপজেলায় ২ জন, পতœীতল্ াউপজেলায় ৩ জন, ধামইরহাট উপজেলায় ৩ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৫ হাজার ৮শ ৯৩ জন।

এ সময় নতুন করে সুস্থ্য হয়েছেন ৪১ জন এবং সর্বমোট সুস্থ্য হয়েছেন ৫ হাজার ২শ ৮৭ জন। সেই হিসেবে বর্তমানে করোনা আক্রান্ত রয়েছেন ৬০৬ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৯ জন। বাঁকীরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহন করছেন।

এই ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোয়পরেনটাইনে নেয়া হয়েছে ১৬ ব্যক্তিকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩৩ হাজার ৭শ ৮২ জনকে। নতুন করে কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৯ জনকে এবং এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ৩১ হাজার ২শ ৭৫ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ২৫০৭ জন।

উল্লেখ্য জেলায় এই ২৪ ঘন্টার নতুন করে কেউ মৃত্যুবরন করেন নি। তবে এ পর্যন্ত করোনা ভাইরাসে মোট মৃত্যুর সংখ্যা ১১৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন