মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৩:০৪ পিএম

বগুড়ায় করোনায় ও উপসর্গ নিয়ে ৯জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৫ জন এবং উপসর্গে ৪জন মারা গেছেন। জেলার তিন হাসপাতালে শুক্রবার সকাল ৮টা থেকে পরের ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যাক্তিরা হলো শাজাহানপুরের আসাদ আলী মন্ডল(৭৩), শিবগঞ্জের পরিমল কুমার সরকার(৬০) সদরের শহিদুল আলম(৫২), আয়েশা বেগম(৭০) ও সাখাওয়াত হোসেন(৪৮)।

২৪ ঘণ্টায় জেলায় ৩৩১ নমুনায় নতুন করে আরও ১০১জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৭৪জন, এন্টিজেন পরীক্ষায় ২০ নমুনায় ১০জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩০দশমিক ৫১ শতাংশ।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন শনিবার বেলা সোয়া ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।
ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৮৫৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৬৩৮জন এবং ৫৬৮জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৬৫১জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন