বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বোনের দুই সন্তানকে খুন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

এক মহিলা তার বোনের ছেলেমেয়েক খুন করে লাশ প্রাইভেট কারের ভনেটে নিয়ে মাসের পর মাস ঘুরে বেড়াচ্ছিলেন। ট্রাফিক আইন ভঙ করায় লাশের হদিস মিলে। গত শুক্রবার তাকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের বাল্টিমোরের।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত মহিলার নাম নিকোল জনসন। তার বোনের ছেলেমেয়েকে খুনের বিষয়টি প্রকাশ্যে আসে নিকোলের ট্রাফিক আইন ভাঙার বিষয়টি কেন্দ্র করে। গত বুধবার ট্রাফিক আইন ভেঙে জোরে গাড়ি চালানোর জন্য পুলিশ তাকে ধরে। নিকোলের কাছে গাড়ির কাগজপত্র দেখতে চাওয়া হয়। কিন্তু তিনি সঠিক কাগজ দেখাতে পারেননি।

রাস্তায় দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ কর্মকর্তা কাগজপত্র না পেয়ে নিকোলকে জানান, গাড়ি তুলে নিয়ে যাওয়া হবে। এ কথা শোনার পর কোনও আপত্তি জানাননি নিকোল। উল্টো তিনি জানান, তারা গাড়িটা নিয়ে যেতে পারেন। কেননা তিনি পাঁচ দিন বাড়িতে থাকবেন না। এর পরই নিকোল বলেন, ‘সংবাদের শিরোনামে খুব শিগগিরই আসতে চলেছি।’

পুলিশ জানিয়েছে, নিকোলের গাড়ির পেছনের ভনেট খুলতেই দুর্গন্ধ ভেসে আসে। দেখা যায় সেখানে একটি বাক্স রয়েছে। সেই বাক্সের মধ্যে হাড়, মাংস গলা একটি শিশুর দেহ। তার পাশেই আরও একটি শিশুর পচাগলা দেহ। এরপরই গ্রেফতার করা হয় নিকোলকে।
জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, নিকোলকে ভরসা করে ২০১৯ সালে ছেলেমেয়েকে তার কাছে রেখে গিয়েছিল বোন। গত বছরের মে মাসে ছেলেটিকে খুন করেন। তারপর তার দেহ স্যুটকেসে ভরে গাড়ির ভনেটে ঢুকিয়ে দেন। ছেলেটিকে খুন করার কয়েক দিন পর মেয়েটিকে খুন করেন তিনি।
তারপর এক বছর ধরে ওই গাড়িতেই দু’টি শিশুর লাশ নিয়ে ঘোরাফেরা করেছেন নিকোল। অবশেষে ট্রাফিক আইন ভাঙার জন্য আসল সত্যটা সামনে এসেছে। কী কারণে নিকোল বোনের ছেলেমেয়েকে খুন করেছেন তা খতিয়ে দেখেছেন তদন্তকারীরা। সূত্র : নিউজইউক ডটকম, দ্য বাল্টিমোর সান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন