রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রী সন্তানসহ করোনায় আক্রান্ত সাংবাদিক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১০:৫৩ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি ও ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক ফেরদৌস কোরাইশী টিটু স্বপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার স্ত্রী ও একমাত্র ছেলেসহ মোট তিনজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। বেশকিছুদিন শরীরে করোনা উপসর্গ থাকায় নমুনা পরিক্ষা দিলে শনিবার পজিটিভ রিপোর্ট আসে।

আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান বলেন, উপসর্গ নিয়ে নমুনা দেওয়ার পর শনিবার রাতে তাদের রিপোর্ট আসে পজেটিভ। সাথে সাথেই আক্রান্ত সবাইকে ঔষধ দেওয়া হয়েছে এবং সার্বক্ষণিক খুঁজ খবর রাখা হচ্ছে, বর্তমানে তারা সকলেই হোম আইসোলেশনে আছে।

সাংবাদিক টিটু বলেন, বেশ কিছুদিন আগে থেকে থেকেই শরীরে উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করতে দিই। আজ জানতে পারলাম করোনা পজিটিভ। দেশে মহামারি করোনা ভাইরাসের শুরু থেকে পেশার কাজে বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় মানুষের সাথে এমনকি করোনায় আক্রান্ত রুগীর কাছাকাছি গিয়েও কাজ করে যাচ্ছি। এমন অবস্থায় বেশকিছুদিন যাবত উপসর্গ নিয়ে যখন কষ্টে ভুগতেছি তখন দেখলাম আমার স্ত্রী মেহেরুন্নেসা ও একমাত্র ছেলে সন্তান অন্তিকেরও এমন উপসর্গ দেখা দিয়েছে। এমন অবস্থা দেখে আমরা তিনজনই নমুনা দেই। পরে শনিবার রাতে জানতে পারি আমি আমার স্ত্রী ও একমাত্র ছেলে এই ভাইরাসে আক্রান্ত হয়েছি। আলহামদুলিল্লাহ ভালো আছি তবে শরীরে জ্বর আছে এবং গন্ধ ও স্বাদ কিছুই পাচ্ছি না। সবাই ঔষধ খাওয়াসহ সব নিয়মকানুন মেনেই বাসায় অবস্থান করছি।
তিনি সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন