শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

মহানগর

চিত্রনায়িকা একাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিলেন আদালত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ৫:৪৬ পিএম

গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে হওয়া দুই মামলায় চিত্রনায়িকা একাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। রবিবার বিকালে তাকে মহানগর হাকিম আদালতে হাজির করে দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিন দিন করে ছয় দিন রিমান্ডের আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানায় এসআই মো. ফয়সাল।অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।
কিন্তু মামলার উভয়পক্ষের শুনানি শেষে রিমান্ড আবেদন নামঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম চিত্রনায়িকা একাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা এ তথ্য নিশ্চিত করেছে। শনিবার মধ্যরাতে গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে হাতিরঝিল থানায় দুটি মামলা দায়ের হয় এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একার বিরুদ্ধে।

প্রথম মামলার বাদী গৃহকর্মী হাজেরা বেগম, যাকে নির্যাতনের দায়ে অভিনেত্রীকে আটক করা হয়। মাদক মামলাটির বাদী হাতিরঝিল থানা পুলিশ। এর আগে ৩৫ বছর বয়সী গৃহকর্মী হাজেরা বেগমের অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা ৭টার দিকে নায়িকা একাকে তার রামপুরার বন্ধু নিবাস বাসা থেকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এসময় সেখান থেকে অর্ধেক বোতল মদ, পাঁচ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাও জব্দ করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammad Lokman ১ আগস্ট, ২০২১, ৭:৪৫ পিএম says : 0
GOOD SENT TO JAIL FOR LONG TIME
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন