বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ডিজিটাল প্লাটফর্মে স্ট্যান্ডার্ড ব্যাংকের ২২তম এজিএম অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ৬:১৮ পিএম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার (২৯ জুলাই) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডার ও পরিচালকরা সরাসরি উপস্থিতির পরিবর্তে ডিজিটাল প্লাটফর্মের সাহায্যে ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে এই এজিএম আয়োজন করা হয়।

ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান, লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনালের সদ্যবিদায়ী ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমদ উক্ত সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান অশোক কুমার সাহা, পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, মো. মনজুর আলম, এস এ এম হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ, মো. জাহেদুল হক, মোহাম্মদ ইউসুফ চৌধুরী, ফেরদৌস আলী খান, কাজী খুররম আহমেদ, মো. আবুল হোসেন এবং নজমুল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যাংকের বহিঃনিরীক্ষক শফিক বসাক এন্ড কোং এর পার্টনার মো. শফিকুল ইসলাম, এফসিএ, এজিএম এর ইনডিপেনডেন্ট স্ক্রুটিনাইজার মো. ইকবাল হোসেন, এফসিএ সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ সহ ও রেগুলেটরী অথরিটির পর্যবেক্ষকগণ অংশগ্রহণ করেন। ভারপ্রাপ্ত কো¤পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ সভা পরিচালনা করেন।


সভায় ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ ২০২০ সালের বার্ষিক প্রতিবেদনের ব্যবসায়িক সূচকগুলো সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন এবং উক্ত বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি ব্যাংকের সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান ও করোনাকালীন সময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন এবং সকলের সুস্থ্যতা কামনা করেন। ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি পূর্বক আকর্ষনীয় লভ্যাংশ প্রদানের লক্ষ্যে কাজ করতে ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মীবৃন্দের প্রতি আহবান জানান। সভার প্রারম্ভে স¦াগত ভাষণ দেন ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ।

উল্লেখ্য, ২২তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ২ দশমিক ৫ শতাংশ বোনাস ও ২ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচী অংশগ্রহণকারী সকল শেয়ারহোল্ডাররা সর্বসম্মতিক্রমে সংখ্যাগরিষ্ট ভোটে অনুমোদিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন