মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে গ্রেফতার ৩০৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

দুই সপ্তাহের কঠোর বিধিনিষেধের দশম দিনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় রাজধানীতে ৩০৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ১০৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক লাখ ১৬ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

গতকাল ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি ইফতেখায়রুল ইসলাম বলেন, সকাল থেকে ডিএমপির ৮টি বিভাগের রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা এলাকায় নিয়ম অমান্য করে বাইরে বের হওয়ায় ৩০৩ জনকে গ্রেফতার করা হয়। এছাড়া জরুরি কাজ ছাড়া সড়কে যানবাহন নিয়ে বের হওয়ায় ডিএমপি পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক বিভাগ ১৮৩টি গাড়ির বিরুদ্ধে মামলা করেছে। পাশাপাশি ৪ লাখ ৪৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। অপরদিকে অকারণে ও নানা অজুহাতে ঘর থেকে বের হওয়া এবং প্রতিষ্ঠান খোলা রাখায় ১০৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এক লাখ ১৬ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

এদিকে, সারাদেশে ১০৩ জনকে ৬৬ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব। সারাদেশে ১৮টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা এই অর্থদন্ড প্রদান করেন। গতকাল সন্ধ্যায় এসব তথ্য জানান র‌্যাব সদরদফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন