মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ কুন্দ্রা কান্ডে শিল্পা’র সমর্থনে রিচা চাড্ডা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১০:৩৮ এএম

রাজ কুন্দ্রা কান্ডে শিল্পা শেট্টিকে সমর্থন করে মুখ খুললেন অভিনেত্রী রিচা চাড্ডা। রাজের পর্ন ব‍্যবসার সঙ্গে প্রমাণ ছাড়াই শিল্পার নাম জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হচ্ছে। ভুয়া খবরের বিরুদ্ধে ইতিমধ্যেই সংশ্লিষ্ট কিছু সংবাদ সংস্থার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন শিল্পা। এবার কয়েকজন বলিউড তারকাকেও পাশে পেলেন তিনি। সম্প্রতি অভিনেত্রীকে সমর্থন করে নেটমাধ‍্যমে সুর চড়ালেন রিচা।

টুইটে রিচা লেখেন, ‘পুরুষসঙ্গীদের ভুলের জন্য মহিলাদের দোষ দেওয়াটা আমরা একটা জাতীয় খেলায় পরিণত করে ফেলেছি। আমি খুশি যে উনি মামলা করছেন।’ এদিন পরিচালক হনসল মেহতাও শিল্পার পক্ষেই সওয়াল করে টুইট করেন। সেই টুইটের পরিপ্রেক্ষিতেই সরব হন রিচা।

হনসল লেখেন, ‘যদি ওঁর হয়ে কথা বলতে না পারেন তাহলে অন্তত শিল্পা শেট্টিকে একা ছেড়ে দিন আর আইনকে বিচার করতে দিন। ওঁর ব‍্যতিত্ব এবং গোপনীয়তা রয়েছে। এটা সত‍্যিই দূর্ভাগ‍্যজনক যে তারকারা দোষী সাব‍্যস্ত হওয়ার আগেই তাদের দেগে দেওয়া হয়। ভাল সময়ে সকলে একসঙ্গে পার্টি করে কিন্তু খারাপ সময়ে কেউ থাকে না।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ জুলাই) বম্বে হাইকোর্টে ক্ষতিপূরণের আপিল করে শিল্পা অভিযোগ করেন সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন ওয়েবসাইটে তথ্য যাচাই না করেই তার নামে ভুয়া খবর প্রকাশ করা। এর জেরে তার সম্মানহানি হচ্ছে‌। স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন তৈরি ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে যে মামলা চলছে তার সঙ্গে শিল্পারও নাম জড়িয়ে দেওয়া হচ্ছে প্রমাণ ছাড়াই।

তাই সংশ্লিষ্ট কিছু সংবাদ মাধ্যমের থেকে শর্তহীন ক্ষমাপ্রার্থনার দাবি জানিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে সব সম্মানহানির খবর মুছে ফেলার পাশাপাশি ক্ষতিপূরণ হিসেবে ২৫ কোটি টাকা দাবি করেছেন তিনি। পিটিশনে শিল্পা অভিযোগ করেছেন তাকে ‘দোষী’ বলে দেগে দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, বলা হচ্ছে রাজের বিরুদ্ধে মামলা চলার জন্য তার পাশ থেকে নাকি সরে এসেছেন তিনি।

অপরদিকে গত ২৮ জুলাই খারিজ হয়ে যায় রাজের জামিনের আবেদন। পুলিসি হেফাজতের মেয়াদ শেষ হওয়ার পরেও ফের জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে তাকে। ইতিমধ্যেই শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। দ্বিতীয় বারের জন্যও তাকে ডাকা হতে পারে বলে খবর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন