শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিনোদন জগত ছেড়ে ইসলামের পথে আমব্রিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ২:০২ পিএম

বিনোদন জগতের সব ধরণের কাজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা আমব্রিন। তিনি এখন সম্পূর্ণভাবে ইসলামের রীতি মেনে চলছেন। নিয়মিত নামাজ পড়ছেন, হিজাব পরছেন। আমব্রিনের মেয়ের নাম আমায়া। মূলত মেয়ের জন্যই তিনি বিনোদন জগত ছেড়ে ইসলামের পথ বেছে নিয়েছেন। খবরটি নিশ্চিত করেছেন আমব্রিন নিজেই।

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন আমব্রিন। সেখানে দেখা যায়, মাথায় হিজাব পরে একমাত্র কন্যাকে কোলে নিয়ে বসে আছেন। তাদের মুখে সুখের হাসি স্পষ্ট।

ওই ছবির সঙ্গে আমব্রিন লিখেছেন, ‘আমার মেয়ের বয়স যখন মাত্র এক দিন, তখন ও জীবন নিয়ে লড়ছিল। তখন আমি আল্লাহর কাছে প্রতিজ্ঞা করি, যেন আমার মেয়েকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দেন। বিনিময়ে আমি মিডিয়ার ক্যারিয়ার ছেড়ে দেব, নিয়মিত হিজাব পরব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব। এবং এমন কিছুই করব না, যা ইসলামে হারাম। আজ দেখুন, ও আমার সাথেই আছে। আলহামদুলিল্লাহ্‌। আমি সর্বোচ্চ চেষ্টা করছি আমার প্রতিজ্ঞা রাখার জন্য।’

আমব্রিন আরো লিখেছেন, ‘আল্লাহ আমাকে ওর মতো একটা ফেরেশতা দিয়ে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে, এমনকি আমার মধ্যে সেরা রূপটা এনে দিয়েছে।’

উল্লেখ্য, ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন আমব্রিন। এরপর থেকে তারা কানাডাতেই বসবাস করছেন। ২০১৮ সালের ২৩ জুন কন্যা সন্তানের মা হন আমব্রিন। মেয়ের পুরো নাম তাহজিব আমায়া চৌধুরী।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতা দিয়ে শোবিজ জগতে আত্মপ্রকাশ হয় আমব্রিনা সারজিন আমব্রিনের। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’-এর ওই আসরে সেরা দশে ছিলেন তিনি। এরপর নাটকে অভিনয় এবং উপস্থাপনা করে পরিচিতি পান। তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বিপিএলের টিভি অনুষ্ঠান সঞ্চালনা করেই তিনি অধিক জনপ্রিয়তা লাভ করেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdullah ২ আগস্ট, ২০২১, ৮:১৪ পিএম says : 0
আলহামদুলিল্লাহ। দোয়া করি আল্লাহ তায়ালা আপনাকে যেন তাঁর পথে অটল রাখেন। চির সুন্দর ও শান্তির পথটাই পেয়েছেন। কুরআন ও রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নাহ ইনশাআল্লাহ যেন আঁকড়ে ধরে রাখতে পারেন। আমীন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন