শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পর্নকান্ডে ‘মিডিয়া ট্রোলিং’ বন্ধের অনুরোধ শিল্পার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৪:০৬ পিএম

পর্নকান্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের পর থেকে সোশ্যাল মিডিয়ায় রোষের কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী শিল্পা শেট্টিও। জেলে দিন কাটছে রাজ কুন্দ্রার। আর দুই সন্তান নিয়ে শিল্পা শেট্টি রয়েছেন বাড়িতে। লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছেন অভিনেত্রী। বন্ধ করেছেন সোশ্যাল পোস্টও। তার সঙ্গে বিভিন্ন মিডিয়ার খবরে পরিবারের সকলেই কম-বেশি প্রভাবিত হয়েছেন। প্রথম প্রথম এসব সহ্য করছিলেন শিল্পা। তবে এবার বাধ্য হয়েই মুখ খুললেন তিনি। এক লম্বা পোস্টে রাজ কুন্দ্রা ইস্যুতে নিজের অবস্থান জানিয়ে দিলেন বলিউড অভিনেত্রী। স্পষ্টই জানালেন, ‘আপাতত কোনও মন্তব্য নয়!’

এদিন শিল্পা নিজের বিবৃতিতে জানান, ‘হ্যাঁ! গত কয়েকদিনটা খুব চ্যালেঞ্জিং আমার জন্য, সবক্ষেত্রেই। চারিদিকে অনেক রটনা, এবং অভিযোগের বন্যা। প্রচুর পরিমাণে অযৌক্তিক দাবিদাওয়া আমার নামে চালিয়ে দিচ্ছে সংবাদমাধ্যম এবং আমার শুভাকাঙ্ক্ষীরা। অনেক ট্রোলিং আর প্রশ্ন রাখা হচ্ছে শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবারকে নিয়েও’।

শিল্পা যোগ করেন, ‘আমি এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করিনি এখনও, এবং আগামীতেও করব না কারণ এই মামলাটি আদালতে বিচারাধীন, তাই দয়া করে আমার নামে মিথ্যা কোনও বিবৃতি রটাবেন না’। তিনি আরও যোগ করেন, ‘আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে মা হিসাবে আবেদন জানাচ্ছি, আমাদের গোপনীয়তার একটু খেয়াল রাখুন, অন্তত আমার দুই সন্তানের জন্য। দয়া করে কোনও অর্ধ-সত্য তথ্য ছড়িয়ে দেবেন না’। বিবৃতির শেষে তিনি লিখলেন, ‘সত্যমেব জয়তে’, অর্থাৎ সত্যের জয় হবে।

সব শেষে অভিনেত্রী শিল্পা শেট্টি যোগ করেন, ‘আমি এই দেশের এক আইন মেনে চলা নাগরিক, গত ২৯ বছরের পেশাদার জীবনে আমি অনেক কষ্ট করেছি, আমি পরিশ্রমী শিল্পী। মানুষ আমার উপর বিশ্বাস রেখেছেন, এবং সেই মর্যাদার কোনওদিন আমি অবজ্ঞা করিনি। দয়া করে আমার পরিবারের এবং আমার গোপনীয়তা বজায় রাখার এই সিদ্ধান্তের মর্যাদা দিন’।

প্রসঙ্গত, রাইট টু প্রাইভেসি নিয়ে আদালতের দ্বারস্থও হয়েছিলেন শিল্পা, কিন্তু সে আবেদন খারিজ হয়ে যায়। নায়িকার অভিযোগ এই মামলায় ‘মিডিয়া ট্রোলিংয়ের’ মুখে পড়ছেন তিনি। সংবাদমাধ্যম শিল্পার ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালাচ্ছে পর্নকান্ড সংক্রান্ত নানান ‘মিথ্যা, ভুয়ো এবং ভিত্তিহীন’ খবর প্রকাশ করে, এই অভিযোগ এনে বম্বে হাইকোর্টে মানহানির মামলা ঠুকেছেন শিল্পা। মামলার প্রথম শুনানিতে রীতিমতো আদালতের ভর্ৎসনা মুখে পড়েন রাজ কুন্দ্রা ঘরনি। বরং পালটা প্রশ্ন করে, ‘পুলিশের দেওয়া তথ্য চ্যানেলে সম্প্রচার করা হলে বা সংবাদপত্রে অথবা ডিজিটাল প্ল্যাটফর্মে প্রকাশিত হলে সেটা কিভাবে মানহানিকর?’

উল্লেখ্য, গত ১৯শে জুলাই পর্নকান্ডে জেলবন্দি হন রাজ কুন্দ্রা। এক নয় দু' বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে। মুম্বাই পুলিশ স্পষ্ট জানিয়েছে এই মামলায় কোনওরকম ক্লিনচিট দেওয়া হয়নি শিল্পাকে, তদন্ত চলমান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sheikh Sazzad Mahmud ৪ আগস্ট, ২০২১, ১১:৫২ এএম says : 0
Kaj korle koto taka month encame kora jabe
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন