মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বিগ বস ওটিটি’র প্রথম প্রতিযোগী নেহা বাসিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৪:২৮ পিএম

শুরু হয়ে গেছে ভারতীয় টেলিভিশনের সবচেয়ে আলোচিত রিয়ালিটি শো ‘বিগ বস ১৫’-এর প্রস্তুতি। এবার টিভির বদলে এই শো দেখা যাবে ভায়াকম এন্টারটেইনের ওটিটি প্ল্যাটফর্ম ভুট-এ। তাই শো-এর নাম হতে চলেছে ‘বিগ বস ওটিটি’। সম্প্রতি এই সিজনের প্রথম প্রতিযোগী হিসেবে গায়িকা নেহা বাসিনের নাম নিশ্চিত করল বিগ বস। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে প্রথম ঝলক। প্রকাশ্যে আসা প্রোমোতে নেহাকে এক চমকপ্রদ লুকে আকর্ষণীয় মেজাজে কথা বলতে দেখা গেছে।

প্রোমোর শুরুতে নেহাকে ‘বাজরে দ্য সিত্তা’ গানটি গাইতে শোনা যায়। নেহা বলেন, ‘প্রস্তুত হয়ে যান, বিগ বসের ঘরে আমার আওয়াজ শোনার জন্য। এই আওয়াজ গান করে, চিৎকার করে কিন্তু কাউকে ভয় পায়না’। বলিউড, টলিউডে একাধিক হিট গান গেয়েছেন নেহা বাসিন। ইন্ডিয়ান পপে একাধিক সোলো অ্যালবামও রিলিজ করেছেন তিনি। শুধু গান নয়, অভিনয়ও করেছেন তিনি।

উল্লেখ্য, ৮ই আগস্ট থেকে ভুটে শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। জানা গিয়েছে, রিয়ালিটি টেলিভিশন তারকা দিব্যা আগরওয়াল এবং টেলিভিশন অভিনেত্রী রিদ্ধিমা পণ্ডিতকে এই শো-তে অংশগ্রহণ করতে দেখা যাবে। এছাড়া ভুটের পক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়ায় জল্পনার অবসান ঘটিয়ে জানিয়ে দেওয়া হয়েছে শো হোস্ট করবেন করণ জোহর।

বিগ বস ওটিটি নিয়ে সালমান খান জানিয়েছেন, 'টেলিভিশনে শুরু হওয়ার ৬ সপ্তাহ আগেই ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করবে বিগ বস ওটিটি। দর্শকের সঙ্গে দারুণ ইন্টার‌্যাকশেনর সুযোগ থাকবে ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে। দর্শকের ভূমিকা অনেক বেশি থাকার কারণে তাদের আকর্ষণও বেশি হবে এই শো-এর প্রতি। প্রত্যেক প্রতিযোগীর জন্যে আমার একটাই মন্ত্র—বিগ বসের বাড়িতে অ্যাক্টিভ থাকতে হবে, এন্টারটেনমেন্টের শেষ কথা হতে হবে। তবে একই সঙ্গে সভ্যতা হারালে চলবে না।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন