বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে দুই অটো ছিনতাইকারী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৫:০৮ পিএম

রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টার মধ্যে উদ্ধার করে আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের শাকিব (১৯) নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো, রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলার শামিনুর রহমানের ছেলে আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের জমসেদ আলীর ছেলে শাকিব (১৯)।
পুলিশ জানায় , ১ আগস্ট রাতে রিমনের ভাড়ায় চালিত অটোরিক্সা লক্ষীপুর মোড় হতে কাটাখালী বাজারে আসার জন্য আসামী আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিক্সা করে তাদের নিয়ে রাত ১০. ২০ টায় কাটাখালী বাজারে পৌছায়। আসামীরা রিমনকে আরো একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌছালে আসামীরা অটো চালক রিমনের চোখে বিশাক্ত স্প্রে করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। অটো চালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।
এর প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানা পুলিশ রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর কাটাখালী থানার মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করে আমিনুল ইসলাম শান্ত ও শাকিবকে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন