শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় আরও ২ ব্যক্তির মৃত্যু, আক্রান্ত ২০

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৬:০৩ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় আরও ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন রানীনগর উপজেলার এবং অপরজন সাপাহার উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা হলো ১২০ জন।

এদিকে ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় ঢাকা এবং রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ১৬১ ব্যক্তির নমুনা পরীক্ষা করে নতুন করে ২০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১২দশমিক ৪২শতাংশ।

সূত্রমতে উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমাণ হচ্ছে সদর উপজেলায় ৪ জন, রানীনগর উপজেলায় ১ জন, আত্রাই উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ১ জন, মান্দা উপজেলায় ৬ জন এবং সাপাহার উপজেলায় ৪ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৫ হাজার ৯শ ৩৯ জন।

এ সময় নতুন করে সুস্থ্য হয়েছেন ৪০ জন এবং সর্বমোট সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৩শ ৯৩জন। সেই হিসেবে বর্তমানে করোনা আক্রান্ত রয়েছেন ৫৪৬ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৯ জন। বাকীরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহণ করছেন।

এই ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোয়ারেন্টাইন নেয়া হয়েছে ১০৮ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেন্টাইনে নেয়া হয় ৩৪ হাজার ৬৬ জনকে। নতুন করে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৯৭ জনকে এবং এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ৩১ হাজার ৮ শ ১৪ জনকে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ২২৫২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন