মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দক্ষিণাঞ্চলে একদিনে ১৩ জনের মৃত্যু, আক্রান্ত ৭৯৮

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৬:০৯ পিএম

দক্ষিণাঞ্চলে করোনা সংক্রমণে এযাবতকালের সর্বোচ্চ ১৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেল আজ। এনিয়ে দক্ষিণাঞ্চলে সর্বমোট ১ লাখ ৬৪ হাজার ১৬১ জনের নমুনা পরীক্ষায় ৩৪,৬২৭ জনের দেহে করোনা পজিটিভ সনাক্ত হল। গড় সনাক্তের হার ২১.৬৮%। আর সোমবার ১৩ জন সহ এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৮৭ জনের। গড় মৃত্যুর হার ১.৪০%।

গত ২৪ ঘন্টায় মৃতদের মধ্যে বরিশাল মহানগরীর দপ্তরখানা,কলেজ এভিনিউ ও কালীবাড়ী রোডে ৩ জন ছাড়াও মুলাদী উপজেলায় ১ জনের মৃত্যু ঘটেছে। এছাড়া পটুয়াখালীর দুমকী ও কলাপাড়াতে দুজন, ভোলা সদরে ৫ জন ছাড়াও বোরহানউদ্দিনে আরো একজনের মৃত্যু হয়েছে এসময়ে। আর পিরোজপুরের নেসারাবাদ উপজেলার জগন্নাথকাঠী গ্রামে ৮০ বছরের একজনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় বরিশালে ২৮২ জন আক্রান্তের মধ্যে মারা গেছেন ৪ জন। এসময়ে পটুয়াখালীতে ১২৯ জন আক্রান্তের মধ্যে মৃত্যু হয়েছে দুজনের। ভোলাতেও নতুন ১১ জন সনাক্তের মধ্যে ৬ জনের মৃত্যুর খবর দিয়েছে স্বাস্থ্য বিভাগ। যা এযাবতকালের সর্বোচ্চ রেকর্ড। পিরোজপুরে নতুন সনাক্ত ৮২, মৃত্যু হয়েছে একজনে। বরগুনাতে নতুন সনাক্ত ৮৩, কোন মৃত্যু সংবাদ না থাকলেও জেলাটিতে মৃত্যুহার এখনো দক্ষিণাঞ্চলের সর্বোচ্চ, ২.১৫%। আর ঝালকাঠীতেও গত ২৪ ঘন্টায় নতুনকরে ৬২ জনের দেহে করোনা পজিটিভি সনাক্ত হয়েছে।
আর স্বাস্থ্য বিভাগের অনুমিত হিসেবে গত ২৪ ঘন্টায় দক্ষিণাঞ্চলের ৬ জেলায় নতুন ২৯৫ জন সহ সর্বমোট সুস্থ হয়ে উঠেছেন ১৯ হাজার ৪৩৬ জন। সুস্থতার হার ৫৬.১৩%।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন