শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরে অল্প বৃষ্টি হলেই জলাবদ্ধতা, পথচারীর ভোগান্তি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৭:০২ পিএম

যশোরে অল্প বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে বিভিন্ন স্থানে। সোমবার দুপুরে অল্প বৃষ্টি কারণে শহরের চারখাম্বার মোড়, নোভা ক্লিনিক এর রোড, ফায়ার সার্ভিস টু পাইবপট্টি রোড, রানার অফিসের রোড, শংকপুর রোড সহ বিভিন্ন রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। এই কারণে পথচারীরা অনেক ভোগান্তি শিকার হচ্ছে। যশোরের ড্রেন এর জন্য বেশী ভোগান্তিতে মানুষ। ড্রেন থেকে পানি বেশীর ভাগ সময় রাস্তায় চলে আসছে। ড্রেন ব্যবস্থা যত দিন ভাল না হবে তত দিন মানুষের ভোগান্তি কমবে না।

যশোর বেজপাড়ার মনিরুজ্জামান নামে এক বাসিন্দা জানান, অল্প বৃষ্টি হলেই রাস্তায় পানি জমে যায়। বারবার বলার পরেও কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। ড্রেন গুলোর চার পাশের ময়লার কারণে বন্ধ হয়ে রয়েছে। ফলে পানি ভাল ভাবে যেতে পারে না। নিজেরা কয়েক বার চেষ্টা করে পরিষ্কার করিয়েছেন, তাতে ভালো কোন ফল হয়নি। কারণ এলাকার পানি এলাকায় থেকে যাচ্ছে। এভাবে থাকলে এডিস মশার জন্ম ও বংশ বৃদ্ধির পাবে। ফলে ডেঙ্গু রোগের প্রকোপ দেখা দিবে। তাই আগেভাগেই দায়িত্ব প্রাপ্তদের ব্যবস্থা নেয়া উচিৎ বলে মত দেন তিনি।

এই বিষয়ে জানতে চাইলে যশোর পৌরসভার সচিব জনাব আজমল হোসেন বলেন, টানা কয়েক দিন বৃষ্টি হবার কারণে জলাবদ্ধতা হয়েছে। রোদ হলেই পানি সরে যাবে। তাছাড়া ড্রেন এর কাজ চলছে অনেক স্থানে। ময়লায় ড্রেন এর পথ বন্ধ রয়েছে বলে জলাবদ্ধতা সৃষ্টি হচ্ছে। তবে বৃষ্টি থামলে যশোর পৌরসভার সকল ড্রেন পরিষ্কার করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন