শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দৌলতপুর সীমান্তে নারীর লাশ উদ্ধার

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে প্রবাসীর স্ত্রী হাসিয়ারা খাতুন (৩৫)-এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ একই গ্রামের মালেশিয়া প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী। পরকীয়া সংক্রান্ত ঘটনায় প্রবাসী স্বামীর বকুনি খেয়ে সে নিজ ঘরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে স্থানীয় সূত্র জানিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, জামালপুর গ্রামের গেদু নামে এক যুবকের সাথে প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী হাসিয়ারা খাতুনের পরকীয়া সম্পর্ক চলছিল। গেদুর সাথে মা’র আপত্তিকর অবস্থার দৃশ্য দেখে ফেলে ছেলে আনন্দ (১২) তার প্রবাসী বাবা আব্দুস সামাদকে ফোনে জানায়। ছেলের মুখে মায়ের এমন খবর শুনে আব্দুস সামাদ তার স্ত্রী হাসিয়ারা খাতুনকে বকুনি দেয়। স্বামীর বকুনি খেয়ে অপমানের জ্বালা সইতে না পেরে গত রোববার গভীর রাতে হাসিয়ারা খাতুন গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন ফ্যানের সাথে হাসিয়ারার লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় নিহত হাসিয়ারার বাবা মহিষকুন্ডি হালসানা পাড়া গ্রামের আবুল হাসেম দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছেন।
গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, জামালপুর গ্রাম থেকে এক নারীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন