বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে ঠিকাদারকে হাতুড়ি পেটা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৮:৫৫ পিএম

নিষেধ অমান্য করে টেন্ডারে অংশ নেয়ায় কুষ্টিয়ায় প্রকাশ্যে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা। কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে প্রকাশ্যে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পিটানোর ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন শহিদুর রহমান নামের সেই ঠিকাদার। আজ সোমবার দুপুরে এই ঘটনা ঘটে।

শহিদুর রহমান বলেন, ’আমি প্রথম শ্রেণীর ঠিকাদার। বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করি। গত কয়েক মাস আগে মিরপুর উপজেলায় সড়কের ৭ কোটি টাকার একটি টেন্ডার ছিলো। আমি টেন্ডারে অংশ গ্রহণ করি। টেন্ডারে অংশ নেয়ার আগে থেকেই আমাকে হুমকি দেয়া হয়। আমি যেন এ কাজে শিডিউল ক্রয় না করি। এছাড়াও টেন্ডারে অংশ নেওয়ার জন্য ক্ষমতাসীন দলের কয়েকজন নেতা আমাকে হুমকি দিয়ে আসছিলো।‘

তিনি আরও জানান, সোমবার বেলা ১২টার দিকে শহরে আসি ব্যক্তিগত কাজে। শহরের রাইফেল ক্লাব এলাকায় অবস্থান করছিলাম। একটি দোকানে বসে চা পান করছিরাম। এ সময় হঠাৎ করেই ১০ থেকে ১৫জন ব্যাক্তি হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে ঘিরে ধরে। তাদের বেশির ভাগের হাতে হাতুড়ি ছিলো। তারা ধরে আমার দুই পায়ের হাঁটুতে হাতুড়ি দিয়ে বেদম পেটাতে শুরু করে। এরপর আমি বাঁচতে দৌড় দিই। তারপরও আমাকে তারা তাড়া করে পেটাতে থাকে শরীরের নানা স্থানে। সড়কসহ আশেপাশে লোকজন থাকলেও তারা ভয়ে কেউ এগিয়ে আসতে সাহস পাইনি। আমার হাঁটু থেঁতলে গেছে। পিঠে ও বুকেও লেগেছে।‘

স্থানীয়রা জানান, হামলাকারীরা বেশিরভাগই কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার বাসিন্দা। তারা স্থানীয় এক নেতার ক্যাডার বাহিনী। বেশিরভাগই মুখে মাস্ক পরা ছিলো। ভয়ে কেউ তাদের বাঁধা দেয়নি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, এমন হামলার ঘটনায় কেউ এখন পর্যন্ত কোন অভিযোগ করেনি । হামলা বা মারপিটের বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন