বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতখানে জমি নিয়ে বিরোধে দুই জনকে কুপিয়ে জখম

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৯:১৭ পিএম

ভোলার দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ফরমুজল (৭০) ও মিলন(৫০)কে আশঙ্কাজনক অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ১০টার সময় উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গফুর আলী হাওলাদার বাড়ির ফরমুজল গং ও পার্শ্ববর্তী বাড়ির সাত্তার গংদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে । ওই বিরোধের জেরে সোমবার সকাল দশটার সময় সাত্তার ও তার ছেলে মিনহাজের নেতৃত্বে ৮/১০ জন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে বাড়ির দরজায় মিলনের ওপর হামলা চালায়। এসময় ভাই ফরমুজল ও মেয়ে রুমা আক্তার এগিয়ে আসলে তাদের ওপরও হামলা করা হয়। এসময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে ফরমুজল ও মিলনের মাথায় ও শরীরে মারাত্মক জখম হয়। এ ঘটনায় দৌলতখান থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে অভিযুক্ত মিনহাজের সাথে যোগাযোগ করা হলে সে জানায়, ফরমুজল গংদের সাথে তাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে সোমবার সকালে ফরমুজল গংদের সাথে কথাকাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে তাদেরও দুই জন আহত হয়েছে।

এ ব্যাপারে দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলার রহমান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন